ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

স্বীকার করলেন ইমরান খান, প্লেবয় ছিলেন!

প্রকাশিত: ২০:৪৩, ৩ জানুয়ারি ২০২৩

স্বীকার করলেন ইমরান খান, প্লেবয় ছিলেন!

ইমরান খান

আইনসভায় অনাস্থা ভোটে এপ্রিলে প্রধানমন্ত্রীর পদ ছাড়তে হয় তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) পার্টির সভাপতি ইমরানকে। ২০২২ সালজুড়েই পাকিস্তানের রাজনীতির উঠোন ছিল আগুন-গরম। আর সেই অগ্নিকুণ্ডের মুখ ছিলেন ইমরান খান। বোল্ড আউট হয়ে যান ৭০ বছর বয়সি জনপ্রিয় এই ক্রিকেট তারকা। তবে তাতে হাল ছাড়েননি তিনি। 

জন্ম দিয়েছেন নানা আলোচনা-সমালোচনার। ক্ষমতা ফিরে পেতে বেশ ধরপাকড় চালিয়েছেন তিনি। করেছেন সরকার পতনের বিভিন্ন কর্মসূচি। দাবি জানান আগাম নির্বাচনেরও। দেশব্যাপী লংমার্চের ডাক দেন। লংমার্চে গুলিবদ্ধ হন। তবুও হাল ছাড়েননি। ভোটের আগে শেষ পর্যন্ত লড়ে যাওয়ার অঙ্গীকার করেন। বিদেশি ষড়যন্ত্রের কাছে পাকিস্তানকে তিনি হারতে দেবেন না বলেও জানান।

সম্প্রতি ফাঁস হওয়া তিনটি অডিও ক্লিপ পাকিস্তানের রাজনৈতিক মহলে আলোড়ন তুলেছে। ওই তিনটি ক্লিপে ইমরানের ‘ফোন সেক্সের’ প্রমাণ আছে বলে দাবি করছে বিরোধীরা। যদিও ইমরানের দল তেহরিক-ই-ইনসাফ ওই তিনটি ক্লিপকে জাল বলে অভিহিত করেছে।

তবে দেশটির স্বরাষ্ট্রমন্ত্রী রানা সানাউল্লাহ দাবি করেছেন, তিনটি ক্লিপই আসল এবং এ ধরনের ভিডিও ক্লিপও সামনে প্রকাশ্যে আসবে।

সোমবার নিজের লাহোরের বাসভবনে সাংবাদিকদের সঙ্গে আলাপচারিতায় তার নামে ছড়িয়ে পড়া তিনটি ‘নোংরা অডিও’ নিয়ে কথা বলেন ইমরান খান।  ‘এই ধরনের নোংরা অডিও ও ভিডিওর মাধ্যমে আমরা আমাদের যুবসমাজকে কী বার্তা দিচ্ছি’ এমন প্রশ্ন তুলেছেন তিনি।  

আস্থা ভোটে ক্ষমতাচ্যুত হওয়ার আগে সেসময়ের সেনাপ্রধানের সঙ্গে সর্বশেষ বৈঠকে জেনারেল কামার আহমেদ বাজওয়া তাকে ‘প্লেবয়’ ডেকেছিলেন বলেও জানান ইমরান খান।  

তিনি বলেন, ২০২২ সালের আগস্টে, জেনারেল বাজওয়ার সঙ্গে এক বৈঠকে তিনি আমাকে বলেছিলেন, তার কাছে আমার দলের লোকের অডিও ও ভিডিও আছে। তিনি আমাকে এও স্মরণ করিয়ে দেন যে, আমি ‘প্লেবয়’ ছিলাম। আমি তাকে বলেছি, হ্যাঁ, অতীতে আমি প্লেবয় ছিলাম, আর আমি নিজেকে কখনোই ফেরেশতা দাবি করিনি।  

রাজু

সম্পর্কিত বিষয়:

×