ঢাকা, বাংলাদেশ   সোমবার ২২ জুলাই ২০২৪, ৬ শ্রাবণ ১৪৩১

রূপালী ব্যাংকের ২০২৪ সালের বার্ষিক কর্মপরিকল্পনা কর্মসূচীর উদ্বোধন

প্রকাশিত: ২০:১৯, ১ ফেব্রুয়ারি ২০২৪; আপডেট: ২০:৩৬, ১ ফেব্রুয়ারি ২০২৪

রূপালী ব্যাংকের ২০২৪ সালের বার্ষিক কর্মপরিকল্পনা কর্মসূচীর উদ্বোধন

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের চেয়ারম্যান কাজী ছানাউল হক। সভাপতিত্ব করেন ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মোহাম্মদ জাহাঙ্গীর

রাষ্ট্র মালিকানাধীন রূপালী ব্যাংকে প্রতিষ্ঠানটির যাত্রা শুরুর ৫০ বছর পূর্তি উৎসব উদযাপন করা হয়েছে। বৃহস্পতিবার (১লা ফেব্রুয়ারি) দিলকুশাস্থ ব্যাংকের প্রধান কার্যালয়ে ব্যাংকটির সুবর্ণজয়ন্তী অনুষ্ঠান উদযাপন শেষে এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে ২০২৪ সালের বার্ষিক কর্মপরিকল্পনা কর্মসূচীর উদ্বোধন করেন। এ সময় ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর সকল কর্মকর্তা ও নির্বাহীদের সামনে উক্ত কর্মপরিকল্পনা বিস্তারিতভাবে তুলে ধরেন।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের চেয়ারম্যান কাজী ছানাউল হক। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মোহাম্মদ জাহাঙ্গীর। 

ব্যাংকটির প্রধান কার্যালয়ের সামনে থেকে বেলুন ও পায়রা উড়িয়ে এই বিশেষ কর্মসূচির উদ্বোধন করা হয়। উদ্বোধন করেন ব্যাংকের চেয়ারম্যান কাজী ছানাউল হক এবং ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মোহাম্মদ জাহাঙ্গীর।

এ সময় উপস্থিত ছিলেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক তাহমিনা আখতার, কাজী আব্দুর রহমান ও হাসান তানভীর। অন্যান্যদের মধ্যে মহাব্যবস্থাপক মো. হারুনুর রশীদ, মো. ফয়েজ আলম, মোহাম্মদ শাহেদুর রহমান, মো. ইসমাইল হোসেন শেখ, মোহাম্মদ সাফায়েত হোসেন, মো. নোমান মিয়া, সালামুন নেছা, তানভীর হাছনাইন মইন, মইন উদ্দিন মাসুদ, আবু নাসের মোহাম্মদ মাসুদ ও দিদারুল ইসলাম। এছাড়াও অনুষ্ঠানে প্রধান কার্যালয়ের উপ-মহাব্যবস্থাপকগণ এবং ভার্চ্যুয়ালি বিভাগীয় অফিস ও জোনাল অফিসের নির্বাহীগণ এবং সারা দেশের সকল শাখার ব্যবস্থাপকসহ কর্মকর্তা-কর্মচারীরা অংশ নেন।
 

আরএস

সম্পর্কিত বিষয়:

×