ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

ঈদ উপলক্ষে ডিজিটাল ক্যাম্পেন সিজন-১৮ শুরু

ওয়ালটন পণ্য কিনে গাড়িসহ লাখ লাখ উপহার

অর্থনৈতিক রিপোর্টার

প্রকাশিত: ০১:৩৬, ১৬ মে ২০২৩

ওয়ালটন পণ্য কিনে গাড়িসহ লাখ লাখ উপহার

ঈদুল আযহা উপলক্ষে দেশব্যাপী শুরু হলো ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেন সিজন-১৮

ঈদুল আযহা উপলক্ষে দেশব্যাপী শুরু হলো ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেন সিজন-১৮। এই সিজনে ক্রেতার জন্য ঘোষণা করা হয়েছে ‘ওয়ালটন পণ্যে সাজবে বাড়ি, ঈদে এবার নিজের গাড়ি’ শীর্ষক বিশেষ সুবিধা। এর আওতায় দেশের যেকোনো ওয়ালটন প্লাজা, পরিবেশক শোরুম ও অনলাইন সেলস প্ল্যাটফর্ম ই-প্লাজা থেকে ফ্রিজ, টিভি, এয়ার কন্ডিশনার এবং ওয়াশিং মেশিন কিনে ক্রেতা পেতে পারেন গাড়িসহ লাখ লাখ উপহার। এ সুবিধা ১৫ মে থেকে ১৫ জুলাই, ২০২৩ পর্যন্ত।
উল্লেখ্য, অনলাইন অটোমেশনের মাধ্যমে গ্রাহককে আরও দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিতে সারাদেশে চলছে দেশের সর্বাধিক জনপ্রিয় ব্র্যান্ড ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেন। ইতোমধ্যে সফলভাবে ক্যাম্পেনের ১৭টি সিজন সম্পন্ন হয়েছে। প্রতিটি সিজনেই গ্রাহকের কাছ থেকে অভূতপূর্ব সাড়া মিলেছে। এরই প্রেক্ষিতে ডিজিটাল ক্যাম্পেনের সিজন-১৮ শুরু করল ওয়ালটন। রবিবার রাজধানীতে ওয়ালটন করপোরেট অফিসে আয়োজিত ডিক্লারেশন প্রোগ্রামে ‘ডিজিটাল ক্যাম্পেন সিজন-১৮’ এর উদ্বোধন ঘোষণা করা হয়। 
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ পিএলসির অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর এস এম শোয়েব হোসেন নোবেল, ওয়ালটন প্লাজার চিফ এক্সিকিউটিভ অফিসার মো. রায়হান, ওয়ালটন হাইটেকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর (ডিএমডি) ইভা রিজওয়ানা নিলু, নজরুল ইসলাম সরকার, এমদাদুল হক সরকার ও মো. হুমায়ুন কবীর, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর এস এম জাহিদ হাসান, মো. তানভীর রহমান, ফিরোজ আলম, আমিন খান, দিদারুল আলম খান (চিফ মার্কেটিং অফিসার), মো. শাহজাদা সেলিম, আরিফুল আম্বিয়া, তোফায়েল আহমেদ, আল ইমরান, ড. মো. সাখাওয়াৎ হোসেন প্রমুখ। অনুষ্ঠানে ওয়ালটনের এএমডি শোয়েব হোসেন নোবেল বলেন, প্রতিটি বড় উৎসব উপলক্ষে ক্রেতার জন্য আমরা বিশেষ সুবিধা দিয়ে আসছি। এরই ধারাবাহিকতায় ডিজিটাল ক্যাম্পেন সিজন-১৮’ এর আওতায় ওয়ালটন পণ্যের ক্রেতার জন্য রয়েছে ফ্রি গাড়িসহ লাখ লাখ উপহার পাওয়ার সুযোগ। আশা করি, পূর্বের মতো ক্যাম্পেনের এই সিজনও গ্রাহকপর্যায়ে ব্যাপক সাড়া ফেলবে। 

×