বৃহস্পতিবার ২১ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শিক্ষক নিয়োগ পরীক্ষায় প্রক্সি ॥ রাবি ছাত্রীসহ আটক ৫

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় অন্যের হয়ে প্রক্সি দিতে এসে রাজশাহীতে পাঁচজন আটক হয়েছে। এদের মধ্যে তুশমি শেখ নামে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীও রয়েছে। সে রাবির আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের প্রথমবর্ষের শিক্ষার্থী। শনিবার দুপুরে রাজশাহী সরকারী সিটি কলেজ কেন্দ্র থেকে তাকে আটক করা হয়। তুশমি রাজশাহীর মোহনপুরের শাকিলা খাতুন নামে এক পরীক্ষার্থীর হয়ে পরীক্ষা দিতে বসেছিল। এ ঘটনায় শাকিলার স্বামী আলমগীর হোসেনকেও আটক করা হয়েছে। এছাড়া তুশমি ও আলমগীরের সঙ্গে মধ্যস্থতা করে দেয়ার অভিযোগে আরও দু’জনকে আটক করা হয়েছে। তারা হলো সারোয়ার হোসেন ও সাইদুর রহমান। তাদের বাড়ি চাঁপাইনবাবগঞ্জে।অন্যদিকে রাজশাহী পলিটেকনিক ইনস্টিটিউট কেন্দ্র্রে পরীক্ষায় অসাদুপায় অবলম্বনের অভিযোগে আরও এক পরীক্ষার্থীকে আটক করা হয়েছে। তার নাম সালেহ আহমেদ। রাজশাহী নগরীর সাধুর মোড় এলাকায় তার বাড়ি। রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) গোয়েন্দা শাখা (ডিবি) এই পাঁচজনকে আটক করে।

ফেনীতে গুলিবিদ্ধ লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, ফেনী, ২৬ মে ॥ সদর থানার কাজীরবাগ ইউনিয়নের রুহিতিয়া এলাকা থেকে শনিবার ভোরে এক ব্যক্তির গুলিবিব্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। ফেনী সদর থানার ভারপ্রাপ্ত কমকতা (ওসি) রাশেদ খান জানায়- নিহত ব্যক্তির নাম কবির হোসেন (৫০)। সে ডাকাত দলের সদস্য ছিল। নিজেদের মধ্যে ভাগবাটোয়ার বিরোধে এ ঘটনা ঘটতে পারে। লাশের পাশে একটি বন্দুক ও ১ রাউন্ড কার্তুজ ও ১টি গুলির খোসা পাওয়া গেছে। লাশ সদর হাসপাতাল মর্গে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। কবির ডাকাত ফেনী পরশুরাম থানার ধনিকুন্ড গ্রামের আবুল খালেক ভেতু মিয়ার ছেলে। তার বিরুদ্ধে ডাকাতিসহ ১০টি মামলা রয়েছে।

শীর্ষ সংবাদ:
সিনহার মৃত্যুর ঘটনায় দুই বাহিনীর সম্পর্কে চিড় ধরবে না         শেখ কামাল বেঁচে থাকলে দেশকে অনেক কিছু দিতে পারত         শহীদ শেখ কামাল ছিলেন দূরদর্শী, নির্লোভ নির্মোহ ॥ কাদের         সোশ্যাল মিডিয়ায় অস্থিরতা ছড়ালে ব্যবস্থা ॥ তথ্যমন্ত্রী         শেখ কামালের জীবন থেকে শিক্ষা নিন- তরুণ সমাজকে মেয়র তাপস         করোনা ভ্যাকসিনের আশায় বিশ্ববাসী         ভার্চুয়াল না নিয়মিত, কোন্ পদ্ধতিতে বিচার চলবে সিদ্ধান্ত আজ         বৈরুত বিস্ফোরণে ৪ বাংলাদেশী নিহত         ক্যাবল সংযোগ উচ্ছেদ কার্যক্রম শুরু         বাংলাদেশকে ৩২৯ মিলিয়ন মার্কিন ডলার দেবে জাপান         হাওড়ে ভ্রমণে গিয়ে এক পরিবারের ৮ জনসহ ১৭ প্রাণহানি         অস্ত্র মামলায় রিমান্ড শেষে সাহেদ জেল হাজতে         লবণ দেয়া কাঁচা চামড়া সরকার নির্ধারিত দামে বেচাকেনা হবে         ৯ আগস্ট থেকে কলেজে ভর্তির আবেদন         টেকনাফের ওসি প্রদীপকে প্রত্যাহারের সিদ্ধান্ত নেয়া হয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী         বাংলাদেশকে ৩২৯ মিলিয়ন ডলার সহায়তার ঘোষণা জাপানের         সিনহা হত্যায় দোষীদের বিচার হবে : সেনা প্রধান         ৪৪টি অনলাইন পোর্টালের বিষয়ে অনাপত্তি পেয়েছি ॥ তথ্যমন্ত্রী         আমাদের বেশী বেশী করে গাছ লাগাতে হবে : রেলপথ মন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় ৩৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬৫৪        
//--BID Records