আংশিক মেঘলা, তাপমাত্রা ২৭.২ °C
 
২৮ সেপ্টেম্বর ২০১৬, ১৩ আশ্বিন ১৪২৩, বুধবার, ঢাকা, বাংলাদেশ

ওয়ার্নার বাবা হচ্ছেন বলে দলে খাজা

প্রকাশিত : ১৩ জানুয়ারী ২০১৬, ০১:১৪ পি. এম.
ওয়ার্নার বাবা হচ্ছেন বলে দলে খাজা

অনলাইন ডেস্ক ॥ ডেভিড ওয়ার্নারের পরিবারে আসছে নতুন সদস্য। স্ত্রী ক্যানডিস অ্যান ওয়ার্নার জন্ম দিতে যাচ্ছেন আরেকটি কন্যা সন্তানের। ২০১৪ সালে প্রথম কন্যা আইভি মে ওয়ার্নার এসেছে তাদের পরিবারে। তিনজন থেকে এবার তাদের চারজনের পরিবার হতে যাচ্ছে। আর এই সময়ে স্ত্রীর কাছে থাকাটা জরুরী। ওয়ার্নার ছুটি পেয়ে গেছেন। ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজকে আপাতত তাই টাটা বাই বাই বলেছেন। পরবর্তী দুই ওয়ানডের জন্য অস্ট্রেলিয়া দলে এসেছেন উসমান খাজা।

কুইন্সল্যান্ডের ইন ফর্ম ব্যাটসম্যান খাজা এই গ্রীষ্মে তিনটি টেস্ট সেঞ্চুরি করেছেন। ওয়ানডে দলে প্রথমে সুযোগ পাননি। ওয়ার্নার থাকছেন না বলে সুযোগ এলো। ব্রিসবেনের গ্যাবায় ১৫ জানুয়ারি অস্ট্রেলিয়া-ভারত দ্বিতীয় ওয়ানডে। ওপেনিংয়ে অ্যারন ফিঞ্চের সাথে জায়গা পেতে তাকে লড়তে হবে শন মার্শের সাথে।

নির্বাচক রডনি মার্শ বলেছেন, "এই মৌসুমে দারুণ ফর্মে আছে উসমান। দূর্ভাগ্যবশত আমাদের প্রথম দলে সুযোগ পায়নি। এটা তার ফর্মে থাকার পুরস্কার। আর ওয়ার্নারের অনুপস্থিতিতে তার মতো মানের একজন খেলোয়াড়কে দলে পাওয়া দারুণ ব্যাপার।"

বিগ ব্যাশে সর্বশেষ ম্যাচে সিডনি থান্ডার্সের হয়ে ৪২ বলে ৬২ রানের ইনিংস খেলেছেন খাজা। তার আগে করেছিলেন সেঞ্চুরি। আর বক্সিং ডে টেস্টে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে করেছিলেন ১৪৪ ও ৫৬ রান। তার আগে নিউজিল্যান্ডের বিপক্ষে খেলেছিলেন ১৭৪ ও ১২১ রানের দুটি ইনিংস।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে হোবার্ট টেস্টে ক্যারিয়ার সেরা ১৮২ রানের ইনিংস খেলেছিলেন মার্শ। কিন্তু ভাগ্য খারাপ ছিল তার। পরের টেস্টে ইনজুরি থেকে খাজা ফেরায় জায়গা ছেড়ে বিগ ব্যাশে ফিরতে হয়েছিল তাকে। বিগ ব্যাশেও মার্শ পার্থ স্কচার্সের হয়ে চমৎকার খেলছেন। ৫ ম্যাচে ৭২.৬৬ গড়ে ২১৮ রান করেছেন। এই মৌসুমে বিগ ব্যাশে তার চেয়ে বেশি গড় আছে কেবল একজনের। তিনি খাজা। যদিও মাত্র দুই ম্যাচে ব্যাট করেছেন খাজা।

প্রকাশিত : ১৩ জানুয়ারী ২০১৬, ০১:১৪ পি. এম.

১৩/০১/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: