শনিবার ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ক্যান্সারে আক্রান্ত শিক্ষিকা জ্যোৎস্নাকে বাঁচাতে সহায়তা করুন

স্টাফ রিপোর্টার ॥ সাবেক শিক্ষিকা জ্যোৎস্না সেনের জীবন বাঁচাতে সহযোগিতার হাত বাড়িয়ে দিন। তিনি দুরারোগ্য ক্যান্সারে আক্রান্ত। ইতোমধ্যে কলকাতার টাটা মেডিক্যাল সেন্টার, চিত্তরঞ্জন ক্যান্সার হাসপাতালে তিনি চিকিৎসা নিয়েছেন। বর্তমানে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের ক্যান্সার বিশেষজ্ঞ ডাঃ এম এ আওয়ালের তত্ত্বাবধানে চিকিৎসাধীন। জরুরী ভিত্তিতে জ্যোৎস্না সেনকে সুইজারল্যান্ডে প্রস্তুতকৃত ৪৪০ মিলিগ্রামের ২০টি হারসেপটিন ইনজেকশন এবং ৬টি ফ্রান্স/জার্মানির প্রস্তুতকৃত ১শ’ মিলিগ্রামের টেক্সোটিয়ার ইনজেকশন দিতে হবে বলে জানিয়েছেন চিকিৎসকরা। ইনজেকশন, পরীক্ষা-নিরীক্ষা, ওষুধসহ চিকিৎসা সম্পন্ন করতে প্রায় ৪০ লাখের বেশি টাকা প্রয়োজন। কিন্তু জ্যোৎস্নার পরিবারের পক্ষে এই ব্যয়বহুল চিকিৎসা চালিয়ে যাওয়া সম্ভব হচ্ছে না। জ্যোৎস্না কক্সবাজারের সাংবাদিক, গবেষক ও পরিবেশকর্মী বিশ্বজিত সেনের স্ত্রী। পরিবারটির আর্থিক অবস্থা ভাল না। চিকিৎসার পেছনে ইতোমধ্যে সহায়সম্বল ফুরিয়ে গেছে। বর্তমানে টাকার অভাবে চিকিৎসা চরমভাবে ব্যাহত হচ্ছে। এমতাবস্থায়, জ্যোৎস্না সেনের চিকিৎসার জন্য সকল হৃদয়বান ও দানশীল ব্যক্তির আন্তরিক সহযোগিতা কামনা করেছে তার পরিবার। চিকিৎসায় সহযোগিতা দিতে সরাসরি যোগাযোগ করুন এই মোবাইল নম্বরে-০১৮১৮৫৬০৪৮৬। আর সাহায্য দিন এই সঞ্চয়ী হিসাবে-বিশ্বজিত সেন, এবি ব্যাংক, কক্সবাজার শাখা, হিসাব নং -৪১০৮-১২৩১০৪-৩০০।

ঘোষণা : দৈনিক জনকণ্ঠ মানুষ মানুষের জন্য বিভাগে খবর প্রকাশের মাধ্যমে সহৃদয় ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ ঘটিয়ে দিয়ে থাকে। সাহায্য সরাসরি সাহায্যপ্রার্থীর ব্যাংক এ্যাকাউন্টে জমা দিতে হবে। অথবা সাহায্যপ্রার্থীর দেয়া মোবাইল ফোনে যোগাযোগ করতে হবে। দৈনিক জনকণ্ঠ এ বিষয়ে কোন দায়ভার গ্রহণ করবে না।

শীর্ষ সংবাদ:
মুখোশ উন্মোচিত হোক         জিয়া আমাকে মন্ত্রী হওয়ার প্রস্তাব দিয়েছিল         মাত্র সাড়ে ৩ বছরেই শূন্য অর্থনীতির দেশকে প্রতিষ্ঠিত করে যান বঙ্গবন্ধু         বঙ্গবন্ধু হত্যাকাণ্ডে পরোক্ষ মদদ ছিল জিয়ার         শনাক্ত বিবেচনায় করোনায় মৃত্যু হার ১.৩২ শতাংশ         ’৭৫ পরবর্তী দেশকে পাকিস্তান বানাতে চেয়েছিলেন জিয়া         যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে পাঁচ কর্মকর্তার নেতৃত্বে চলে পৈশাচিক নির্যাতন         আইনের ফাঁক-ফোকরে অধিকাংশই এখন জামিনে মুক্ত         কোভিড ভ্যাকসিন ॥ দেশে দেশে তোড়জোড়         প্রদীপের প্রতিহিংসার বলি সিনহা, আজ গণশুনানি         বঙ্গবন্ধুকে অস্বীকার করা দেশের অস্তিত্ব ও মুক্তিযুদ্ধকে অস্বীকার         জাতির পিতাকে মেনে নিয়েই সকলের রাজনীতি করা উচিত         বিচার বিভাগ বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে কাজ করছে         বঙ্গবন্ধুর স্বপ্নপূরণে কাজ করাই তাঁর প্রতি শ্রদ্ধার প্রকাশ         উপকূলীয় অঞ্চলে ৮০ কিলোমিটার বেগে আসছে ঝড়         বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন         টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রীর পক্ষে জাতির জনকের সমাধিতে শ্রদ্ধা নিবেদন         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ৩৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬৪৪         হত্যাকারীরা বাংলাদেশকে একটি ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চেয়েছিল ॥ নৌপরিবহন প্রতিমন্ত্রী         বঙ্গবন্ধু হত্যার মূল পরিকল্পনাকারীরা ধরাছোঁয়ার বাইরে রয়ে গেছে ॥ মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী