রবিবার ২৭ আষাঢ় ১৪২৭, ১২ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

১৬২ রানে অলআউট দক্ষিণ আফ্রিকা

অনলাইন ডেস্ক ॥ বাংলাদেশি বোলারদের তোপের মুখে সিরিজের দ্বিতীয় ম্যাচে ১৬২ রানেই গুটিয়ে গেছে সফরকারী দক্ষিণ আফ্রিকার ব্যাটিং লাইন আপ। ৪৬ তম ওভারের শেষ বলে বেহেরেডিনকে আউট করে প্রোটিয়া ব্যাটিংয়ের সমাপ্তি টানেন টাইগার ক্যাপ্টেন মাশরাফি।

এর আগে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচে আবারও দক্ষিণ আফ্রিকা শিবিরে আবার আঘাত হেনেছেন বাংলাদেশের তরুণ উদীয়মান পেসার মুস্তাফিজুর রহমান। আগের ম্যাচের হ্যাটট্রিক ম্যান কিগাসো রাবদাকে নিজের তৃতীয় শিকারে পরিণত করেছেন এই বাংলাদেশি সেনসেশন।

এর আগে দক্ষিণ আফ্রিকা শিবিরে আঘাত হেনেছেন বাংলাদেশের গতি ও রিভার্স সুইং তারকা রুবেল হোসেন। ৩৬তম ওভারে তৃতীয় বলে প্রতিপক্ষ দলের টেইলএন্ডার ব্যাটসম্যান ক্রিস মরিসকে এলবির ফাঁদে ফেলেন রুবেল।

এর আগে দক্ষিণ আফ্রিকা শিবিরে আবার আঘাত হেনেছেন বাংলাদেশের তরুণ উদীয়মান পেসার মুস্তাফিজুর রহমান। তার করা ৩২তম ওভারের পঞ্চম বলে সাব্বির রহমানের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফিরে যেতে বাধ্য হন প্রোটিয়া দলের অন্যতম ভরসার প্রতীক জেপি ডুমিনি। তিনি করেন ১৩ রান।

বাংলাদেশের অফ স্পিনার নাসির হোসেন। তার করা ২৯তম ওভারের তৃতীয় বলে সৌম্য সরকারের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফিরেছেন ডু প্লেসিস। তিনি করেন ৪১ রান।

এর আগে ২৪তম ওভারে পঞ্চম বলে বাংলাদেশ অধিনায়ক মাশরাফির হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন ‘কিলারখ্যাত’ ব্যাটসম্যান ডেভিড মিলার। মাহমুদউল্লাহ রিয়াদের বলে সাজঘরে ফেরার আগে দক্ষিণ আফ্রিকা দলের এই ব্যাটসম্যান করেন ৯ রান।

১৯তম ওভারে প্রোটিয়া শিবিরে বিষাক্ত ছোবল মারেন বাংলাদেশের অফ স্পিনার নাসির হোসেন। ওই ওভারের প্রথম বলে রাইল রোশোকে বোল্ড করে সাজঘরে ফেরান তিনি। রোশো করেন মাত্র ৪ রান।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১২৬৪২৬৮৬
আক্রান্ত
১৮১১২৯
সুস্থ
৭৩৭৯৪১১
সুস্থ
৮৮০৩৪
শীর্ষ সংবাদ:
আসছে ভয়াবহ বন্যা         বনানীতে মায়ের কবরে চিরনিদ্রায় শায়িত সাহারা খাতুন         টেন্ডারবাজিতে ৫০ কোটি টাকা হাতিয়েছেন সাহেদ         ২৪ ঘণ্টায় করোনায় ৩০ জনের মৃত্যু শনাক্ত ২৬৮৬         বাংলাদেশে করোনা সংক্রমণের গতি নিম্নমুখী         করোনায় অনলাইনে জমজমাট কোরবানির পশুর হাট         বাংলাদেশ থেকে ফ্লাইট ও যাত্রী ৫ অক্টোবর পর্যন্ত নিষিদ্ধ করেনি ইতালি         স্কুল ফিডিংয়ের খাবার করোনাকালে যাবে শিক্ষার্থীদের বাড়ি         ইতিহাসের বৃহত্তম ত্রাণ কার্যক্রম পরিচালনা করছেন শেখ হাসিনা ॥ তথ্যমন্ত্রী         টেন্ডার জটিলতায় থমকে গেছে ড্রাইভিং লাইসেন্স কার্যক্রম         মানব ও অর্থ পাচারের অভিযোগে পাপুলের কুয়েতে শাস্তি নিশ্চিত         উগ্র-ধর্মান্ধদের এখনই প্রতিরোধ করা না হলে মহাসঙ্কটে পড়তে হবে         মাদকের সঙ্গে জড়িত পুলিশের বিরুদ্ধে শাস্তির ব্যবস্থা         আখাউড়া-সিলেট রুটে ডুয়েলগেজ লাইন স্থাপন অনিশ্চিত         বিএসএমএমইউয়ে ‘নেগেটিভ প্রেশার আইসোলেশন ক্যানোপি’ উদ্ভাবন         বাংলাদেশ থেকে আসা ৭০ শতাংশ যাত্রীর করোনা পজিটিভ : ইতালির প্রধানমন্ত্রী         কমিটির সুপারিশ উপেক্ষা করে ডিএনসিসিতে পশুর তিন হাট         করোনায়ও স্বাস্থ্যখাতের সকল সেবা অব্যাহত রাখতে হবে : স্বাস্থ্যমন্ত্রী         ৮৬টি প্রতিষ্ঠানকে ৩ লক্ষাধিক টাকা জরিমানা        
//--BID Records