কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৫ ডিসেম্বর ২০১৬, ২১ অগ্রহায়ণ ১৪২৩, সোমবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সড়ক দুর্ঘটনায় চার জেলায় নয়জন নিহত

প্রকাশিত : ৪ জুলাই ২০১৫

জনকণ্ঠ ডেস্ক ॥ টাঙ্গাইলে, সীতাকু-ে, রাজবাড়ীতে ও মাগুরা জেলায় সড়ক দুর্ঘটনায় নয়জন নিহত ও অন্তত তিনজন আহত হয়েছে। এর মধ্যে টাঙ্গাইলে বাস ও ব্যাটারি চালিত অটোরিক্সার সংঘর্ষে মহিলাসহ চারজন নিহত হয়েছে। সীতাকু-ে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী ও এক পথচারীসহ তিনজন নিহত হয়েছে। রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নারুয়ায় নসিমন চাপায় এক বৃদ্ধ নিহত হয়েছে। এছাড়া মাগুরা সদর উপজেলার বেলনগরে সড়ক দুর্ঘটনায় একজন নিহত হয়েছে। বৃহস্পতি ও শুক্রবার বিভিন্ন সময় এ ঘটনাগুলো ঘটে। খবর নিজস্ব সংবাদদাতারÑ

টাঙ্গাইল শহরের শিবপুর কষ্টাপাড়া এলাকায় বাস ও ব্যাটারি চালিত অটোরিক্সার সংঘর্ষে মহিলাসহ চারজন নিহত হয়েছে। এতে আহত হয়েছে আরও একজন। শুক্রবার সকাল ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহতদের টাঙ্গাইল মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ সার্জেন্ট মোহাম্মদ আসাদ জানান, টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কের শিবপুর কষ্টাপাড়া নামকস্থানে টাঙ্গাইল থেকে ময়মনসিংহগামী প্রান্তিক পরিবহনের একটি বাস ঘটনাস্থলে পৌঁছায়। এ সময় শহর রাবনা বাইপাস থেকে টাঙ্গাইল নতুন বাসস্ট্যান্ডগামী একটি ব্যাটারি চালিত অটোরিক্সার সংঘর্ষ হয়। এতে অটোরিক্সার তিন যাত্রী ঘটনাস্থলেই মারা যায়। আর আহত হয় দুইজন। হাসপাতালে নেয়ার পর একজন মারা যায়। নিহতদের মধ্যে দুজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলো অটোরিক্সা চালক কবির হোসেন (৩০)। কবিরের বাড়ি ধনবাড়ী উপজেলার বানিয়াবাড়ী গ্রামে ও ঘাটাইল উপজেলার দেওলাবাড়ী ইউনিয়নের উত্তর খিলগাতী গ্রামের আব্দুল আজিজ (৩৫)। ঘটনার পর ঘাতক বাসটি পালিয়ে গেছে।

সীতাকু- ॥ চট্টগ্রামের সীতাকু-ে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী ও এক পথচারীসহ তিনজন নিহত হয়েছে। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে পৌরসদরের নুনাছড়া ও ভাটিয়ারী বানুবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, ফেনী থেকে চট্টগ্রাম যাওয়ার পথে মোঃ আবুল হোসেন সোহেল (৩০) ও সাজ্জাদ হোসেনকে (২২) বহনকারী মোটরসাইকেলটিকে একটি অজ্ঞাত গাড়ি চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। নিহত সোহেল ফেনী সদরের বারাইপুর এলাকার পাগলা মিয়া রোড়ের হাফেজ মোঃ আবুল খায়ের এবং সাজ্জাদ একই এলাকার আবদুর রহমানের পুত্র।

অপরদিকে, উপজেলার ভাটিয়ারী বানুবাজার এলাকায় মহাসড়ক পার হওয়ার সময় উল্টোদিক থেকে আসা পোর্ট লিংকের ক্যাভার্ডভ্যান আলী আকবরকে (৬০) চাপা দিলে সে গুরুতর আহত হয়। পরে আহতবস্থায় স্থানীয়রা উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর চিকিৎসাধীন অবস্থায় রাতেই তার মৃত্যু হয়। নিহত আলী আকবর ইলিয়াছ ট্রেডার্স খাদ্য দোকানের ম্যানেজার ছিল বলে জানা যায়। সীতাকু-ের কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন্ট জিল্লুর রহিম ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

রাজবাড়ী ॥ বালিয়াকান্দি-নারুয়া সড়কের রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নারুয়া নামকস্থানে বৃহস্পতিবার রাতে নসিমন চাপায় কোরবান সেখ (৭০) নামের এক বৃদ্ধ নিহত হয়েছে। তার বাড়ি বালিয়াকান্দি সদর ইউনিয়নে। বৃহস্পতিবার সন্ধ্যার দিকে একটি নসিমন চাপা দিলে আহতাবস্থায় তাকে প্রথমে বালিয়াকান্দি ও পরে ফরিদপুর হাসপাতালে ভর্তি করা হয়। পরে ওই রাতেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মাগুরা ॥ শুক্রবার সকালে মাগুরা-ফরিদপুর সড়কের মাগুরা সদর উপজেলার বেলনগর নামকস্থানে সড়ক দুর্ঘটনায় একজন নিহত। আহত হয়েছে আরও দ্ইু ব্যক্তি। নিহত পিকআপভ্যানের ড্রাইভার রবিন কুমারের (৩১) বাড়ি মাগুরার শালিখার সীমাখালী গ্রামে। আহত দুজনকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মাগুরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, শুক্রবার সকালে মাগুরা সদর উপজেলার বেলনগরে পিকআপভ্যান নষ্ট হলে তার চালক রবিন কুমার পেছনে বসে তা মেরামত করছিলেন। এ সময় একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপকে ধাক্কা দিলে ঘটনাস্থলে পিকআপভ্যানের ড্রাইভার রবিন কুমার নিহত এবং অপর দুই ব্যক্তি আহত হয়। আহত দুজনকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘাতক ট্রাকটি আটক করলেও চালক পালিয়ে গেছে।

প্রকাশিত : ৪ জুলাই ২০১৫

০৪/০৭/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

প্রথম পাতা



ব্রেকিং নিউজ: