মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

মুক্তিযোদ্ধাকে কুপিয়ে হত্যা

প্রকাশিত : ১৮ জুন ২০১৫

নিজস্ব সংবাদদাতা, লক্ষ্মীপুর, ১৭ জুন ॥ স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ মফিজুল ইসলামকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার রাত ১০টার দিকে জেলার সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের বালাইশপুর গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে রাতেই নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালে প্রেরণ করেছে পুলিশ। এদিকে দলীয় নেতা হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ কর্মসূচীর ঘোষণা করেছে জেলা আওয়ামী লীগ। নিহত মফিজুল ইসলাম ওই গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে, বশিকপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

এলাকাবাসী ও পুলিশ জানায়, স্থানীয় হামিদ ব্যাপারী বাড়ির মসজিদ থেকে এশার নামাজ আদায় শেষে নিজ বাড়িতে ফেরার পথে মফিজুল ইসলামকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে পালিয়ে যায় অজ্ঞাত দুর্বৃত্তরা। তাঁর মাথায় ও মুখম-লে আঘাতের চিহ্ন রয়েছে।

লক্ষ্মীপুরের পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান জানান, মফিজুল ইসলামের মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে রাখা হয়েছে। স্থানীয় সন্ত্রাসী লাদেন মাসুম অথবা রতন বাহিনীর সন্ত্রাসীরা এই হত্যাকা-ে জড়িত থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন জানান, মোহাম্মদ মফিজুল ইসলামের হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে হত্যাকারীদের দ্রুত গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ কর্মসূচীর ঘোষণা দেন।

প্রকাশিত : ১৮ জুন ২০১৫

১৮/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

প্রথম পাতা



ব্রেকিং নিউজ: