কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ঢাকা কারাগারে কয়েদির মৃত্যু

প্রকাশিত : ১০ মে ২০১৫

স্টাফ রিপোর্টার ॥ ঢাকা কেন্দ্রীয় কারাগারে সাজাপ্রাপ্ত এক কয়েদির মৃত্যু হয়েছে। ডেমরায় ৪ মাদক ব্যবসায়ীকে ৬ মাস করে কারাদ- দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। শনিবার সংশ্লিষ্ট সূত্র থেকে এ তথ্য জানা গেছে।

স্থানীয় সূত্র জানায়, শনিবার সকালে ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে জাহাঙ্গীর আলম (৩২) নামে এক কয়েদির মৃত্যু হয়েছে। তার নম্বর ৭২৭৪/এ। তার বাবার নাম দুলাল খান। ঢাকা কেন্দ্রীয় কারাগারের কারারক্ষী জাকারিয়া আলম জানান, এদিন সকাল ৮টার দিকে কয়েদি জাহাঙ্গীর আলম কারাগারে গুরুতর অসুস্থ হয়ে পড়ে।

পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তার লাশের ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

চার মাদক ব্যবসায়ীর কারাদ- ॥ শনিবার বিকেলে ডেমরায় ৪ মাদক ব্যবসায়ীকে ৬ মাস করে কারাদ- দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

দ-প্রাপ্ত হচ্ছে, মাদারীপুরের কালকিনি থানার কালিকান্দি গ্রামের আকতার হোসেনের ছেলে মোঃ সবুজ (২৫), বরিশালের বাবুগঞ্জ থানার পয়সা গ্রামের আবুল কালাম খাঁনের ছেলে মোঃ নাসির খাঁন (২১), নোয়াখালীর বেগমগঞ্জ থানার বাড়াইনগর গ্রামের মৃত লোকমান হোসেনের ছেলে মোঃ ফারুক (২২) ও শরিয়তপুরের নরিয়া থানার জুরশা গ্রামের আব্দুল খালেকের ছেলে মাসুদ রানা (২২)।

ডেমরা থানার উপ-পরিদর্শক (এসআই) ফরিজ জানায়, শনিবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে উক্ত ৪ মাদক ব্যবসায়ীকে টেংরা লালশাহ মাজার সংলগ্ন নীরব গলি ও খালি মাঠ থেকে অভিযান চালিয়ে ইয়াবা বিক্রির সময় আটক করা হয়ছে। এ সময় তাদের কাছ থেকে ২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। পরে শনিবার বিকেলে গ্রেফতারকৃতদের ভ্রাম্যমাণ আদালতে প্রেরণ করা হয়। এ সময় ভ্রাম্যমাণ আদালত প্রত্যেককে ৬ মাস করে কারাদ-াদেশ দেন। তিনি জানান, এরা দীর্ঘদিন ধরে এলাকায় ইয়াবা ব্যবসাসহ বিভিন্ন ধরনের মাদক বেচাকেনার সঙ্গে জড়িত ছিল।

প্রকাশিত : ১০ মে ২০১৫

১০/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

অন্য খবর



ব্রেকিং নিউজ: