হালকা কুয়াশা, তাপমাত্রা ১৮.৯ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশের এসআইসহ তিনজনের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার মামলা

প্রকাশিত : ৬ মে ২০১৫

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া ॥ মঙ্গলবার ব্রাহ্মণবাড়িয়া ডিবি পুলিশের এসআইসহ তিন জনের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগে আদালতে মামলা হয়েছে। নবীনগর উপজেলার মহল্লা গ্রামের তাছলিমা আক্তার নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইব্যুনাল আদালতে মামলাটি দায়ের করেন। আদালত আগামী এক সপ্তাহের মধ্যে এ সংক্রান্ত তদন্ত রিপোর্ট জমা দিতে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে নির্দেশ দিয়েছে। মামলার অভিযোগ থেকে জানা যায়, তাছলিমার প্রয়াত স্বামীর ভাইয়ের মাধ্যমে মাইনুলের সঙ্গে তার পরিচয় হয়। একটি মামলার সূত্রে মাইনুলকে ৫০ হাজার টাকাও প্রদান করা হয়। তারপরও ডিবি পুলিশের এসআই মাইনুল ইসলাম (বর্তমানে কোর্টে সিএসআই হিসেবে কর্মরত) সহ তিন জন গত ১৫ এপ্রিল থেকে ১৯ এপ্রিল পর্যন্ত বিভিন্ন সময় আসামির শহরের দাতিয়ারার বাসা ও কাউতলীতে অপর আসামির বাসায় তাকে দফায় দফায় ধর্ষণের চেষ্টা করা হয়। তাকে আটক রেখে নির্যাতন করে। নেশাজাতীয় দ্রব্যাদি সেবন করিয়ে তার ওপর অত্যাচার করে। কৌশলে হাতিয়ে নেয় সাড়ে চার লাখ টাকা। তাছলিমার আইনজীবী এ্যাডভোকেট আবু তাহের বলেন, আদালত সন্তুষ্ট হয়ে তদন্তের নির্দেশ দিয়েছে।

ভোলার চরবাসীকে উচ্ছেদের প্রতিবাদে মানববন্ধন

নিজস্ব সংবাদদাতা, ভোলা, ৫ মে ॥ জেলার দৌলতখান উপজেলার বিচ্ছিন্ন এক দুর্গম জনপদ। ১৯৭১ সনে রাক্ষুসে মেঘনার ভাঙ্গনে চর নেয়ামতপুর বিশাল একটি ইউনিয়ন বিলীন হয়ে যায়। কয়েক হাজার পরিবার ভূমিহীন হয়ে যায়। তার পর নদীর ভাঙ্গা গড়ার খেলায় কয়েক বার এই চরটি জেগে উঠে। সব শেষ ১৯৯৭ সনে জেগে উঠার পর ভূমিহীন ওইসব পরিবার আবার নতুন করে ঘর বাঁধার স্বপ্ন দেখে। কিন্তু এই চরবাসীদের উৎখাতের জন্য একটি মহল মাথাচাড়া দিয়ে উঠেছে বলে অভিযোগ উঠেছে। অথচ এই চর নিয়ে হাইকোর্টের নিষেধাজ্ঞা পর্যন্ত রয়েছে। হাইকোর্টের নিষেধাজ্ঞা অমান্য করে ভোলার দৌলতখানের নেয়ামতপুর ১০ হাজার পরিবারকে উচ্ছেদের ষড়যন্ত্রের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে চরের বাসিন্দারা।

খুলনায় রিভলবার ও পিস্তলসহ দুই যুবক আটক

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ খুলনা মহানগরীতে ৩টি বিদেশী নাইন এমএম পিস্তল, ১টি রিভলবার ও ২১ রাউন্ড গুলিসহ দুই যুবককে অটক করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে খুলনা থানা পুলিশ নগরীর রায়পাড়া ক্রস রোড এলাকা থেকে তাদের আটক করে। আটককৃতরা হচ্ছে- নগরীর খালিশপুরের নয়াবাটি এলাকার আব্দুল জলিলের ছেলে আল মামুন (৩৮) ও বাগমারা সেতু এলাকার মোঃ শামসুল হকের ছেলে ফারুক হোসেন (২৪)। তারা ডাকাত দলের সদস্য বলে জানা গেছে।

প্রকাশিত : ৬ মে ২০১৫

০৬/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: