কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৫ ডিসেম্বর ২০১৬, ২১ অগ্রহায়ণ ১৪২৩, সোমবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

রাজধানীতে কাউন্সিলর প্রার্থীর বাসায় গুলি

প্রকাশিত : ২৩ এপ্রিল ২০১৫
  • শাহবাগে কার্যালয়ে হামলা

স্টাফ রিপোর্টার ॥ নির্বাচনে বিরোধের জের ধরে রাজধানীর দক্ষিণ সিটি কর্পোরেশনের আওয়ামী লীগ সমর্থিত তিন নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আফসার উদ্দিনের বাসায় গুলিবর্ষণ করেছে সন্ত্রাসীরা। মঙ্গলবার রাত তিনটার দিকে খিলগাঁও থানার ভূঁইয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় স্থানীয় জনতা তিনজনকে ধরে খিলগাঁও থানা পুলিশের কাছে হস্তান্তর করে।

স্থানীয় বাসিন্দা সাইফুল ইসলাম জানান, নির্বাচনকে কেন্দ্র করে স্থানীয় আওয়ামী লীগ নেতা আফসার উদ্দিন ও মোহসিনের মধ্যে বিরোধের সৃষ্টি হয়। দু’জনেই দলের হয়ে নির্বাচন করতে চান। শেষ পর্যন্ত আফসার দলের সমর্থন পাওয়া ও ভোটারদের কাছে তাঁর গ্রহণযোগ্যতা বেড়ে যাওয়ায় ক্ষুদ্ধ হয় প্রতিপক্ষ। এরই জের ধরে মোহসিন স্থানীয় সন্ত্রাসীদের নিয়ে আফসারের বাড়ি লক্ষ্য করে ২০-২৫ রাউন্ড গুলিবর্ষণ করে। গুলির আওয়াজে এলাকায় আতঙ্ক সৃষ্টি হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। সকাল পর্যন্ত এলাকায় পুলিশ মোতায়েন ছিল। স্থানীয় লোকজন জানিয়েছেন, গুলির ঘটনার পর ধৃত তিনজনকে ছেড়ে দিয়েছে পুলিশ। এ ব্যাপারে আফসারের পক্ষ থেকে মামলা করতে গেলে থানায় মামলা নেয়া হয়নি বলে জানা গেছে।

শাকুরার কাছে ভাংচুর গাড়িতে আগুন ॥ শাহবাগের শাকুরা রেস্তরাঁ এলাকায় অবস্থিত বিএনপি ও আওয়ামী লীগ সমর্থিত দুই কাউন্সিলর প্রার্থীর কার্যালয়ে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে। হামলাকারীরা ৮-১০টি গাড়ি ও কয়েকটি মোটরসাইকেল ভাংচুর শেষে একটি গাড়িতে আগুন ধরিয়ে দেয়। বুধবার সন্ধ্যা ছয়টায় কিছু যুবক লাঠিসোটা নিয়ে হামলা চালায়। যুবকরা প্রথমে বিএনপি সমর্থিত ২১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী খাজা হাবিবুল্লাহ হাবিবের কার্যালয়ে হামলা চালায়। সেখানে পার্কিং করা ৮-১০টি গাড়িসহ কয়েকটি মোটরসাইকেল ভাংচুর করে। একটি গাড়িতে আগুন দেয়।

প্রকাশিত : ২৩ এপ্রিল ২০১৫

২৩/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: