কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৫ ডিসেম্বর ২০১৬, ২১ অগ্রহায়ণ ১৪২৩, সোমবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

লক্ষ্মীপুরে যুবদল নেতা হত্যার জের ধরে বসতঘরে আগুন ॥ উত্তেজনা

প্রকাশিত : ৭ এপ্রিল ২০১৫

নিজস্ব সংবাদদাতা, লক্ষ্মীপুর, ৬ এপ্রিল ॥ রবিবার রাতে লক্ষ্মীপুরে যুবদল নেতা সাদ্দাম হোসেনকে গুলি করে হত্যার প্রতিবাদে সাদ্দাম হোসেনের সমর্থকরা সোমবার ভোরে প্রতিপক্ষের লোকজনের ৪টি বসতঘরে অগ্নি সংযোগ করেছে বলে জানা গেছে। পরে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে গিয়ে ১ ঘণ্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।এলাকাবাসী, বিএনপি দলীয় সূত্র ও পুলিশ জানায়, জেলা বিএনপির সভাপতি আবুল খায়ের ভূঁইয়ার সমর্থক ও খালেদা জিয়ার প্রধান নিরাপত্তা সমন্বয়কারী আব্দুল মজিদের সমর্থকদের মধ্যে অভ্যন্তরীণ কোন্দল চলে আসছে। এর জের ধরে দক্ষিণ হামছাদী ইউনিয়নের জাহানাবাদ গ্রামে আবুল খায়ের ভূঁইয়ার সমর্থক যুবদল নেতা ফরিদ বাহিনীর সন্ত্রাসীরা আব্দুল মজিদের সমর্থক ইউনিয়ন যুবদল সহ-সভাপতি সাদ্দামকে গুলি করে হত্যা করে।

কামারুজ্জামানের মৃত্যুদ- বহালে ময়মনসিংহে আনন্দ মিছিল

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ ॥ মানবতাবিরোধী অপরাধে জামায়াত নেতা কামারুজ্জামানের ফাঁসির রায় বহাল রাখায় ময়মনসিংহে আনন্দ মিছিল করেছেন মুক্তিযোদ্ধারা। অবিলম্বে এই রায় কার্যকরের দাবিতে মুক্তিযোদ্ধারা পরে ময়মনসিংহ প্রেসক্লাবের সামনে সমাবেশ করেছেন। রায়কে ঘিরে যে কোন ধরনের নাশকতা ঠেকাতে বিজিবি টহল দিচ্ছে ময়মনসিংহে।

শেরপুরে ছাত্রলীগের আনন্দ মিছিল

নিজস্ব সংবাদদাতা শেরপুর থেকে জানান, ময়মনসিংহ অঞ্চলের আলবদর প্রধান কামারুজ্জামানের রিভিউ পিটিশন খারিজ করে মৃত্যুদ- বহাল রাখায় শেরপুরে আনন্দ মিছিল করেছে জেলা ছাত্রলীগ। সোমবার দুপুরে শহরের থানা মোড় এলাকা থেকে বের হয়ে ওই মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

সিলেটে থানা হাজতে নির্যাতন ॥ ওসি কারাগারে

স্টাফ রিপোর্টার, সিলেট অফিস ॥ থানা হাজতে আসামি নির্যাতনের ঘটনায় দায়ের করা মামলায় সিলেট কোতোয়ালি মডেল থানার ওসি (বরখাস্তকৃত) আতাউর রহমানকে কারাগারে পাঠিয়েছে আদালত। সোমবার সকাল সাড়ে ১০টার দিকে সিলেট মহানগর হাকিম প্রথম আদালতে আত্মসমর্পণ করে তিনি জামিন প্রার্থনা করেন। বিচারক শাহেদুল করিম তার জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। আদালত সূত্রে জানা যায়, গত বছরের ১৭ জুলাই আতাউর রহমান সিলেট কোতোয়ালি থানার ওসির দায়িত্ব পালনকালে সুনামগঞ্জের ছাতক পৌরসভার মেয়র আবুল কালাম চৌধুরীর ভাই কামাল আহমদ চৌধুরীকে নগরীর নয়াসড়ক থেকে আটক করে এনে থানায় নির্যাতন করেন। এ ঘটনায় কামাল আহমদ চৌধুরীর ছোট ভাই ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় নেতা শামীম আহমদ চৌধুরী বাদী হয়ে ওসি আতাউর রহমান, ইন্সপেক্টর (তদন্ত) শ্যামল বণিকসহ কয়েকজন পুলিশ সদস্যের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।

প্রকাশিত : ৭ এপ্রিল ২০১৫

০৭/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: