কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৫ ডিসেম্বর ২০১৬, ২১ অগ্রহায়ণ ১৪২৩, সোমবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

মুন্সীগঞ্জে অনন্য অবদানের জন্য শাইখ সিরাজসহ ৩৬ জনকে সম্মাননা প্রদান

প্রকাশিত : ২৩ মার্চ ২০১৫

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জে অনন্য অবদানের জন্য ৩৬ জনকে সম্মাননা দেয়া হয়েছে। জেলা প্রশাসক ফাউন্ডেশন ১৪ ক্যাটাগরিতে রবিবার সন্ধ্যায় জমকালো অনুষ্ঠানে এ পদক প্রদান করে। এতে প্রধান অতিথি ছিলেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমত আরা সাদেক এমপি।

জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলা প্রশাসক মোঃ সাইফুল হাসান বাদলের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় সংসদের সাবেক হুইপ অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এ্যামিলি এমপি, এ্যাডভোকেট মৃণাল কান্তি দাস এমপি, কৃষি ও মিডিয়া ব্যক্তিত্ব শাইখ সিরাজ, পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদার, অধ্যাপক সুখেন চন্দ্র ব্যানার্জি, সিভিল সার্জন ডাঃ মোঃ শহিদুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান ওসমান গনি তালুকদার, ইউপি চেয়ারম্যান হাজী আবু বকর সিদ্দিক প্রমুখ। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সম্মাননা পেলেন যাঁরা ॥ শাইখ সিরাজ (কৃষি ও মিডিয়া ব্যক্তিত্ব), আছিয়া খাতুন, নাছিমা হোসেন, দয়া ঘোষ ও মুকুল বেগম (রতœগর্ভা মা), ওসমান গণি তালুকদার (উপজেলা চেয়ারম্যান), মোহাম্মদ খালেকুজ্জামান (ইউএনও), মোঃ নাসিরউদ্দিন তুসী (কলেজ শিক্ষক), মোঃ আজিজুল হক (মাধ্যমিক শিক্ষা অফিসার), মোঃ বেলায়েত হোসেন (প্রাথমিক শিক্ষা অফিসার), মহিউদ্দিন আহম্মেদ, আব্দুল গনি মোল্লা, সুধন্য কুমার দাস ও অনুপমা গোস্বামী ((প্রাথমিক শিক্ষক), মোঃ আক্তার হোসেন, মোঃ মহিউদ্দিন আল মামুন, মোঃ আবুল হোসেন, মোঃ নাসির উদ্দিন, মোঃ তাজুল ইসলাম ও মু. আখতারুজ্জামান (মাধ্যমিক শিক্ষক), একেএম মাসউদুর রহমান ও মোঃ মোস্তফা কামাল (মাদ্রাসা শিক্ষক), ডা. এহসানুল করিম (চিকিৎসক), মোশারফ হোসেন পুস্তী, মোঃ সেকান্দর ব্যাপারী, হাজী আবু বকর সিদ্দিক, আবুল কালাম আজাদ, মোঃ তৈয়ব হোসেন ও মোজাম্মেল হক চৌধুরী খোকন (ইউপি চেয়ারম্যান), আমির হোসেন, সামসুল হক লাকুরিয়া, মোঃ আওলাদ হোসেন, আমির হোসেন মুন্সী, মোঃ আজগর আলী ও সৈয়দ মাহমুদ হাসান মুকুট (কৃষক), এসআই আবু তাহের (পুলিশ)।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, এ আয়োজন দেশের অগ্রগতির জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। তিনি মুক্তিযুদ্ধ ও জাতীয় অগ্রগতির নানা ধাপ তুলে ধরে বলেন, এই ধারা ব্যাহত করতে বিশৃঙ্খলা সৃষ্টি করা হচ্ছে। তারা জাতির কল্যাণ সহ্য করতে পারছে না।

প্রকাশিত : ২৩ মার্চ ২০১৫

২৩/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: