মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সড়ক দুর্ঘটনায় সেনা সদস্য, যুবকসহ নিহত ১০

প্রকাশিত : ১৯ মার্চ ২০১৫

জনকণ্ঠ ডেস্ক ॥ রংপুরে বাস খাদে পড়ে দুইজন, বেলকুচিতে ভটভটি উল্টে বৃদ্ধ, কিশোর, সোনারগাঁওয়ে ট্রাকচাপায় যুবক, সাতক্ষীরায় পিকআপের ধাক্কায় সেনা সদস্য, গাইবান্ধায় ট্রাক-ভটভটি সংঘর্ষে দুই যুবক, কুমিল্লায় স্কুল শিক্ষক ও সিলেটে শিশু নিহত হয়েছেন। এছাড়া মাদারীপুরে মোটরসাইকেল ও ভ্যানের সংঘর্ষে আটজন আহত হয়েছেন। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো-

রংপুর ॥ রংপুরে নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাস খাদে পড়ে গেলে দুই জন নিহত এবং কমপক্ষে ২০ জন আহত হয়েছে। আহতদের রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সিরাজগঞ্জ ॥ জেলায় বেলকুচি উপজেলার কল্যাণপুর কবরস্থান সংলগ্ন সড়কে ভটভটি উল্টে খাদে পড়ে যায়। এ সময় উপজেলার শোলাকুড়া গ্রামের মন্টু সরকারের স্ত্রী চিন্তা রানী সরকার (৫০) ঘটনাস্থলে নিহত ও প্রায় ৩০ জন আহত হন।

নারায়ণগঞ্জ ॥ সোনারগাঁওয়ে ট্রাক চাপায় রুবেল (২২) নামের এক ব্যক্তি নিহত হয়েছে। বুধবার সকালে উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর সেতুতে এ ঘটনা ঘটে।

সাতক্ষীরা ॥ জেলায় সড়ক দুর্ঘটনায় এক সেনা সদস্যের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুর ২টার দিকে কলারোয়া উপজেলার বেলতলায় এ দুর্ঘটনাটি ঘটে। একটি পিকআপ পিছন থেকে তাকে ধাক্কা দিলে মোটরসাইকেল আরোহী মিলন হাসান (৩০) নামের এক সেনা সদস্য ঘটনাস্থলেই মারা যান। তার সেনা পরিচিতি নং:-(১৪৪৭২৪৫)। বান্দরবান সেনাবাহিনীর ১৭ ইসিবিতে তিনি কর্মরত ছিলেন। তিনি কলারোয়া উপজেলার চান্দুড়িয়া গোলপাড়া গ্রামের আবদুস সাত্তারের ছেলে।

গাইবান্ধা ॥ পলাশবাড়ী উপজেলার মহদীপুর ইউনিয়নের ঝালিঙ্গী গোয়ালপাড়া এলাকায় বুধবার দুপুরে একটি অজ্ঞাত পরিচয় ট্রাক ও শ্যালো ইঞ্জিনচালিত ভটভটির মধ্যে মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত ও ৬ জন আহত হয়েছেন। নিহতরা হচ্ছেন- বগুড়া শহরের উত্তর চেলোপাড়া এলাকার সুলতান মিয়ার ছেলে কোরাল মিয়া (২৮) ও একই এলাকার রেজাউল ইসলামের ছেলে রায়হান মিয়া (২৫)।

মাদারীপুর ॥ জেলায় মোটরসাইকেল ও ভ্যানের সংঘর্ষে ৮ জন আহত হয়েছে। মঙ্গলবার রাত ৮টার দিকে কালকিনির পাথুরিয়ারপাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের মাদারীপুর সদর হাসপাতাল ও ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কুমিল্লা ॥ পিকআপ ভ্যানের চাপায় আলী আশরাফ নামে এক স্কুলশিক্ষক নিহত হয়েছেন। বুধবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জেলার বুড়িচং উপজেলার কোরপাই এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

সিলেট ॥ জেলার গোয়াইনঘাটে ট্রাক চাপায় ১ম শ্রেণীর এক ছাত্রের মৃত্যু হয়েছে। নিহত স্কুলছাত্র আসাদ মিয়া (৬) উপজেলার তোয়াকুল নয়াপাড়া গ্রামের আমিরুল ইসলামের ছেলে বুধবার সকাল সাড়ে ১০টায় নয়াপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে এই দুর্ঘটনাটি ঘটে।

ফতুল্লায় দেয়াল চাপা পড়ে শিশুর মৃত্যু

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ বুধবার দুপুরে সদর উপজেলার ফতুল্লা থানার মুসলিমনগর এলাকায় দেয়াল চাপা পড়ে জিসানের নামে দশ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। জিসান ওই এলাকার হামিদুল মিয়ার ভাড়াটিয়া মৃনালের ছেলে। পুলিশ জানিয়েছে, জিসান তার সমবয়সীদের সঙ্গে বাড়ির ভেতরেই খেলছিল। এ সময় আকস্মিকভাবে হামিদুল মিয়ার বাড়ির সীমানা দেয়াল ধসে পড়ে। চাপা পড়ে জিসান।

প্রকাশিত : ১৯ মার্চ ২০১৫

১৯/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: