কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সিলেটে পুলিশের কাছ থেকে ডাকাত ছিনতাই

প্রকাশিত : ২৫ ফেব্রুয়ারী ২০১৫

স্টাফ রিপোর্টার, সিলেট অফিস ॥ সোমবার রাতে সিলেটের বিশ্বনাথ উপজেলার মুফতিরবাজারে পুলিশের ওপর হামলা চালিয়ে ডাকাত সর্দারকে ছিনিয়ে নেয়ার ঘটনা ঘটেছে। এ নিয়ে পক্ষ-বিপক্ষ অবলম্বনকারী ৩টি গ্রামের লোকজনদের মধ্যে সংঘর্ষ হয়। এতে প্রায় ১০ জন আহত হয়। এ সময় একটি ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও ভাংচুরের ঘটনাও ঘটে। ঘটনার পর বিশ্বনাথ উপজেলার তবলপুর-হোসেনপুর ও সদর উপজেলার মীরপুর গ্রামবাসীর মধ্যে উত্তেজনা বিরাজ করছে। প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, বিশ্বনাথ উপজেলার সীমান্তবর্তী গ্রাম সদর উপজেলার মিরপুর গ্রামের কুখ্যাত ডাকাত ও সিলেটের বিভিন্ন থানার ডাকাতি মামলার পলাতক আসামি আফতাব উদ্দিনকে গ্রেফতার করতে সোমবার রাতে বিশ্বনাথের মুফতিরবাজারে অভিযান চালায় পুলিশ। পুলিশের একটি দল ডাকাত আফতাব উদ্দিনকে গ্রেফতার করে।

হবিগঞ্জে বন বিভাগের কাছে তিন বাঘের বাচ্চা হস্তান্তর

নিজস্ব সংবাদদাতা, হবিগঞ্জ, ২৪ ফেব্রুয়ারি ॥ বন বিভাগের হাতে ৩টি বাঘের বাচ্চা তুলে দিয়ে এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করলেন নাঈম। সোমবার বিকেলে হবিগঞ্জের নবীগঞ্জে পল্লী বনকাদিপুরস্থ লন্ডন প্রবাসী মাওলানা জিল্লুর রহমানের বাড়ির আঙ্গিনায় ৩টি কুপি বাঘ আশ্রয় নিলে স্থানীয় লোকজনের নজরে আসে। পরে এগুলোকে আটক করলেও বড় একটি বাঘ পালিয়ে যায়। এদিকে আটক বাঘগুলোকে মনসুর আহমদ নাঈম তার জিন্মায় রেখে বন বিভাগকে জানান। সংশ্লিষ্ট বিভাগের প্রাণী ব্যবস্থাপনা ও প্রকৃতি সংরক্ষণের কর্মকর্তা তোফায়েল আহম্মদ চৌধুরী ও রাশেদুল কবীর বিকেলে ওই বাড়িতে উপস্থিত হলে উৎসুক জনতার সম্মুখে ৩টি বাঘকে তাদের হাতে তুলে দেন নাঈম।

নরসিংদীতে বিয়ের এক সপ্তাহ পর স্ত্রী হত্যা ॥ স্বামী গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, নরসিংদী, ২৪ ফেব্রুয়ারি ॥ বিয়ের মাত্র ১ সপ্তাহ পর স্বামীর হাতে খুন হয়েছে রতœা আক্তার (২২)। মঙ্গলবার সকালে শহরের বাসাইল এলাকার জয়নাল মিয়ার ভাড়া বাড়ি থেকে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় অভিযুক্ত স্বামী ইউনুছ মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ।

নরসিংদীতে পরিচয় সূত্রে গত ৮ দিন পূর্বে তারা বিয়ে করে বলে জানা গেছে। রতœার বাড়ি বাঞ্ছারামপুর উপজেলায়, কিন্তু কোন এলাকায় তা জানা যায়নি।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশের হাতে গ্রেফতারকৃত ইউনুছ জানায়, তার অবাধ্য হয়ে চলাফেরা ও কথা না শোনায় স্ত্রীকে গলা টিপে হত্যা করে। খবর পেয়ে সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে প্রেরণ করেছে।

রূপগঞ্জে কিশোরী ও শিশু অপহরণ ॥ মুক্তিপণ দাবি

নিজস্ব সংবাদদাতা, রূপগঞ্জ, ২৪ ফেব্রুয়ারি ॥ নারায়ণগঞ্জের রূপগঞ্জে পৃথক স্থান থেকে মৌসুমী আক্তার (১৫) নামে এক এসএসসি পরীক্ষার্থী ও সাদমান আপন (৫) নামে এক শিশুকে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। শিশু অপহরণের পর অপহরণকারীরা পরিবারের কাছে ৩০ লাখ টাকা মুক্তিপণ দাবি করেছে। অপহরণের দুই দিন পার হলেও তাদের উদ্ধার করতে পারেনি পুলিশ। শনিবার বিকেলে উপজেলার বিরাব এলাকা থেকে শিশু সাদমান আপন ও চনপাড়া পুনর্বাসন কেন্দ্র থেকে শিশু মৌসুমী আক্তারকে অপহরণ করা হয়েছে। বিরাব এলাকার ব্যবসায়ী জাহিদুল ইসলাম জানান, তার শিশু সন্তান সাদমান আপনকে নিজ এলাকা বিরাব থেকে অপহরণ করে নিয়ে যায় অপহরণকারীরা। এরপর পরিবারের কাছে ৩০ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়।

টিটুর ওপর হামলার প্রতিবাদ আসামিদের গ্রেফতার দাবিতে পিরোজপুরে মানববন্ধন

নিজস্ব সংবাদদাতা, পিরোজপুর, ২৪ ফেব্রুয়ারি ॥ পিরোজপুরের কথার সম্পাদক, যায়যায়দিন প্রতিনিধি মোঃ জহিরুল হক টিটুর ওপর হামলার প্রতিবাদে ও আসামিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন কর্মসূচী পালন করেছে জেলা রিপোর্টার্স ক্লাব নেছারাবাদ শাখা। সোমবার সকালে নেছারাবাদ পৌরসভার সমানে মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেনÑ মোঃ কাওসার তালুকদার, মোঃ আবু সাঈদ হাওলাদার আসাদুজ্জামান, রফিকুল ইসলাম সজিব, নিয়াজ মোহাম্মাদ, মাসুদল আলম অপু, এন ইসলাম জাহিদ, অধ্যাপক কামরুজ্জামান প্রমুখ।

প্রকাশিত : ২৫ ফেব্রুয়ারী ২০১৫

২৫/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: