কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

খালেদা জিয়াকে গ্রেফতার দাবিতে খুলনায় বিক্ষোভ সমাবেশ

প্রকাশিত : ১৮ ফেব্রুয়ারী ২০১৫
  • গাইবান্ধায় নাশকতাবিরোধী সমাবেশ

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে গ্রেফতারের দাবিতে খুলনা জেলা শ্রমিকলীগ ও মহানগর শাখার উদ্যোগে মঙ্গলবার খুলনায় সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

বেলা সাড়ে ১১টায় আওয়ামী লীগ কার্যালয়ের সামনে সমাবেশ শেষে মিছিলে উপস্থিত ছিলেন খুলনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মোস্তফা রশিদী সুজা এমপি, সদর থানা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট সাইফুল ইসলাম, শ্রমিকলীগের জেলা সভাপতি বিএম জাফর, মহানগর সভাপতি আবুল কাশেম মোল্লা, মহনগর সাধারণ সম্পাদক রণজিত কুমার ঘোষসহ জেলা এবং মহানগর নেতারা।

এছাড়া দুপুরে নগরীর পিটিআই মোড় থেকে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান এমপির নেতৃত্বে নগর আওয়ামী লীগের এবং দুপুর সাড়ে ১২টায় নগর আওয়ামী লীগের কার্যালয় চত্বর থেকে খুলনা সদর ও সোনাডাঙ্গা থানা আওয়ামী লীগের হরতালবিরোধী যৌথ বিক্ষোভ মিছিল বের হয়। নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা থেকে জানান, সন্ত্রাস, নাশকতা ও পেট্রোলবোমা মেরে মানুষ হত্যার প্রতিবাদে মঙ্গলবার গাইবান্ধার পলাশবাড়ি এসএম পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে জনসভা হয়েছে। নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান এমপি বলেন, খালেদা জিয়া হচ্ছেন সেই দানব যার প্রতিদিন রক্ত চাই। আর এ কারণেই তিনি হরতাল-অবরোধের নামে নির্বিচারে মানুষ হত্যা করে চলেছেন।

পলাশবাড়ি উপজেলা ১৪ দল ও পরিবহন মালিক শ্রমিক ইউনিয়ন আয়োজিত এই জনসভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক এমপি তোফাজ্জল হোসেন সরকার। এতে বক্তব্য রাখেন স্থানীয় সরকার ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা, সংসদ সদস্য ডাঃ ইউনুস আলী সরকার, অধ্যক্ষ আবুল কালাম আজাদ, বাংলাদেশ মোটর মালিক সমিতির মহাসচিব খন্দকার এনায়েত উল্যাহ, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক ওসমান আলী।

প্রকাশিত : ১৮ ফেব্রুয়ারী ২০১৫

১৮/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: