কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ

কৃষক ও শ্রমিক নেতা খুন

প্রকাশিত : ১৮ ডিসেম্বর ২০১৪
  • যুবতী ও নবজাতকের লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ মাগুরার মহম্মদপুরে এক কৃষককে ঘুম থেকে তুলে কুপিয়ে খুন করা হয়েছে। এছাড়া কক্সবাজারে কটেজ থেকে যুবতীর লাশ উদ্ধার এবং নেত্রকোনার দুর্গাপুরে শ্রমিক নেতা খুন ও নবজাতকের লাশ উদ্ধার হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানোÑ

মাগুরা ॥ মহম্মদপুর উপজেলার বাবুখালি ইউনিয়নের রায়পুর গ্রামে আলফু সর্দার (৫৮) নামের এক কৃষককে ঘুম থেকে ডেকে তুলে কুপিয়ে খুন করেছে দুর্বৃত্তরা। তার পিতার নাম শমসের সর্দার । পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ৩ জনকে আটক করেছে। জানা গেছে, বুধবার ভোরে একদল দুর্বৃত্ত রায়পুর গ্রামের নিজবাড়ীতে ঘুমিয়ে থাকাবস্থ’ায় আলফু সরদারকে ঘর থেকে ডেকে বাইরে বের করে করে আনে। এরপর ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে পালিয়ে যায় । ফলে ঘটনাস্থলে তার মৃত্যু হয় । পুলিশ লাশ উদ্ধার করে।

কক্সবাজার ॥ সৈকত শহরের হোটেল-মোটেল জোন এলাকার ফয়সাল কটেজ থেকে এক যুবতীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুরে কক্সবাজার সদর মডেল থানার একদল পুলিশ ওই কটেজের ৬ নম্বর কক্ষ থেকে তসলিমা আকতার নামে ঐ মহিলার লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ধর্ষণের পর শ্বাসরোধ করে তাকে হত্যা করা হয়েছে বলে প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়। কটেজের রেজিস্টার অনুযায়ী নিহত যুবতীর নাম তসলিমা আকতার (২৪), স্বামী হাবিবুর রহমান এবং ঠিকানা চট্টগ্রামের রাহাতপুর লেখা হলেও তা নিশ্চিত হওয়া যায়নি।

দুর্গাপুর ॥ সদর ইউনিয়নের বোগাইকান্দা গ্রামের মৃত সফুর উদ্দিনের পুত্র উপজেলা নির্মাণ শ্রমিক ইউনিয়নের নেতা মোঃ আঃ রাজ্জাক(৪৬) মঙ্গলবার রাতের কোন এক সময়ে খুন হয়েছে বলে জানা গেছে। জানা গেছে,বুধবার বুরুঙ্গা মসজিদ হতে ফজরের নামাজের পর আঃ গফুর ও সিরাজ মিয়া বাড়ি ফেরার পথে আঃ গফুরের বাড়ির পাশে ধানের জমিতে আঃ রাজ্জাকের লাশ দেখে এলাকাবাসীকে জানালে পুলিশ লাশ উদ্ধার করে।

মোহনগঞ্জ ॥ পৌর শহরের থানার পেছনে নতুনপাড়া মহল্লায় রাস্তার পাশের ড্রেন থেকে বুধবার দুপুরে অজ্ঞাত নবজাতকের লাশ উদ্ধার করেছে পুলিশ। জানা যায়, বুধবার দুপুর ১২ টার দিকে ওই মহল্লার পথচারীরা রাস্তার পাশের ড্রেনে কাপড় দিয়ে মোড়ানো একটি শিশুর লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ নবজাতক কন্যাশিশুটির লাশ উদ্ধার করে।

প্রকাশিত : ১৮ ডিসেম্বর ২০১৪

১৮/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: