কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

বিএনপি নেতাসহ ৩৩ জনকে আসামি করে মামলা

প্রকাশিত : ৩ ডিসেম্বর ২০১৪
  • যুবলীগ কর্মী খুন

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ জেলার আড়াইহাজারে আওয়ামী লীগ ও বিএনপি সংঘর্ষের ঘটনায় যুবলীগকর্মী আমজাদ হোসেন মোল্লা নিহত হওয়ার ঘটনার দু’দিন পর মামলা হয়েছে। সোমবার রাতে নিহত আমজাদ হোসেন মোল্লার স্ত্রী বিলকিস বেগম মিলি বাদী হয়ে বিএনপি সমর্থক কর্মী সজিবকে প্রধান আসামি করে যুবদলের কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবুসহ ৩৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ১০/১২ জনকে আসামি করা হয়েছে। মামলার আসামিরা সকলেই যুবদলের কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ সমর্থক।

মামলায় নিহত আমজাদের স্ত্রী বিলকিস বেগম মিলি অভিযোগ করেন, তার স্বামী আমজাদ হোসেন মোল্লা উপজেলার পাঁচরুখী এলাকার বাড়ি থেকে বের হয়ে যাওয়ার পথে পাঁচরুখী বাজারে প্রতিপক্ষের সন্ত্রাসীরা তার উপর হামলা চালায়। আসামিরা তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও পায়ে গুলি করে হত্যা করে এবং তার লাইসেন্স করা পিস্তলও ছিনিয়ে নিয়ে গেছে।

সহকারী পুলিশ সুপার (বি সার্কেল) একেএম জহিরুল ইসলাম জানান, সংঘর্ষে নিহত হওয়ার ঘটনায় ৯ জনকে গ্রেফতার করা হয়েছে। এ ব্যাপারে নিহতের স্ত্রী বিলকিস বেগম বাদী হয়ে ৩৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ১০/১৪ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেছে।

প্রসঙ্গত, গত রবিবার আড়াইহাজারের পাঁচরুখী এলাকায় যুবলীগকর্মী আমজাদ হোসেন মোল্লাকে গুলি করে ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে বিএনপির সন্ত্রাসীরা। এই ঘটনায় আরও আহত হয় ১০ জন। এই ঘটনায় আওয়ামী লীগ সমর্থকরা বিএনপি সমর্থক দুই কর্মীর ৬টি বসতঘরে হামলা, ভাংচুর ও অগ্নিসংযোগ করে।

প্রকাশিত : ৩ ডিসেম্বর ২০১৪

০৩/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: