কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ

লক্ষ্মীপুরে যুবলীগ কর্মীকে গুলি ও জবাই করে হত্যা

প্রকাশিত : ৬ নভেম্বর ২০১৪

নিজস্ব সংবাদদাতা, লক্ষ্মীপুর, ৫ নবেম্বর ॥ সদর উপজেলার দক্ষিণ হামছাদী ইউনিয়নের গোপীনাথপুর এলাকায় ইউনিয়ন যুবলীগ কর্মী মোহন পাটওয়ারীকে গুলি করে গলা কেটে হত্যা করেছে সন্ত্রাসীরা। মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটেছে নিহতের বাড়ির কাছে নিজ সুপারী বাগানে। নিহত যুবলীগ কর্মী মোহন একই এলাকার হোসেন আহম্মদ পাটওয়ারীর ছেলে এবং তিনি সুপারী ব্যবসায় জড়িত ছিলেন। নিহতের স্ত্রী শাহনাজ বেগম জানান, তাঁদের সঙ্গে নিহতের চাচা আলী মিয়া, বোন সাজু বেগম, ভাই মঞ্জু ও প্রতিবেশী মোক্তার পাটওয়ারীর সঙ্গে অনেকদিন থেকে জমি নিয়ে বিরোধ চলে আসছিলো।

এর জের ধরে তারাই সন্ত্রাসী দিয়ে পরিকল্পিতভাবে মোহন পাটওয়ারীকে গুলি, পরে গলা কেটে ও কুপিয়ে হত্যা করেছে। তিনি রাতে তার সুপারী বাগানের টঙ্গে বসে বাগান পাহারা দিচ্ছেলিন। ওই সময় ৭/৮ অস্ত্রধারী যুবক অতর্কিতে তার ওপর হামলা চালিয়ে গুলি ছোড়ে। এক পর্যায়ে তাঁকে টেনে হেঁচড়ে গলা কেটে এবং শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে।

জেলা যুবলীগ আহ্বায়ক সৈয়দ আহম্মদ পাটোয়ারী, যুগ্ম-আহ্বায়ক সদর উপজেলা চেয়ারম্যান একেএম সালাউদ্দিন টিপু এক বিবৃতিতে নিহত মোহন পাটোয়ারীকে দক্ষিণ হামছাদী ইউনিয়ন যুবলীগের নির্বাহী কমিটির সদস্য বলে দাবি করেছেন। নেতৃবৃন্দ এ হত্যাকা-ের জন্য স্থানীয় যুবদলকে দায়ী করে অনতি বিলম্বে দোষীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইকবাল হোসেন বলেন, তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

প্রকাশিত : ৬ নভেম্বর ২০১৪

০৬/১১/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

প্রথম পাতা



ব্রেকিং নিউজ: