মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

দেশের মানুষকে শান্তিতে থাকতে দিন, নিজেও থাকুন

প্রকাশিত : ২৯ অক্টোবর ২০১৪

খালেদা জিয়াকে নাসিম

নিজস্ব সংবাদদাতা, পাবনা, ২৮ অক্টোবর ॥ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, স্বাস্থ্য ও পরিবারকল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়াকে আন্দোলনের নামে মানুষ হত্যা, দেশে অশান্তি সৃষ্টি না করার আহ্বান জানিয়ে বলেছেন, আন্দোলনের নামে সময় নষ্ট না করে নিজের দল গোছান এবং ২০১৯ সালের নির্বাচনের জন্য প্রস্তুতি নিন। দেশের মানুষকে শান্তিতে থাকতে দিন, আপনিও শান্তিতে থাকুন। নির্বাচনের ট্রেন ঈশ্বরদী থেকে ছেড়ে কমলাপুর চলে গেছে। পাঁচ বছরের আগে ওই ট্রেন ফিরবে না। এখন আর অন্দোলনের হুমকি দিয়ে সংলাপের কথা বলে কোন লাভ নেই। ২০১৯ সালের একদিন আগেও নির্বাচন হবে না। সংলাপ হবে নির্বাচন কমিশনের সঙ্গে, অন্য কারও সঙ্গে নয়। শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার নির্বাচিত গণতান্ত্রিক সরকার। বিভিন্ন রাষ্ট্র বর্তমান সরকারকে স্বীকৃতি দিয়েছে এবং দিচ্ছে।

মঙ্গলবার দুপুরে পাবনা মেডিক্যাল কলেজ মাঠে জেলা স্বাস্থ্য বিভাগের আয়োজনে এক সুধী সমাবেশে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। পাবনা মেডিক্যাল কলেজের অধ্যক্ষ ডা. রিয়াজুল হকের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য রাখেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকু এমপি, গোলাম ফারুক প্রিন্স এমপি, স্বাস্থ্য মন্ত্রণালয়ের সচিব এসএম নিয়াজ উদ্দিন, পাবনার সিভিল সার্জন ডা. তাহসিন বেগম, জেলা আওয়ামী লীগের সহসভাপতি রেজাউল রহিম লাল, বিএমএ পাবনার সভাপতি ডা. গোলজার হোসেন, পাবনা সদর উপজেলা চেয়ারম্যান মোশাররফ হোসেন, পাবনা মেডিক্যাল কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক আবু তোরাব মিম প্রমুখ।

সমাবেশে স্বাস্থ্যমন্ত্রী বলেন, ৫ জানুয়ারি নির্বাচন না হলে দেশে আজ সামরিক শাসন থাকত, গণতন্ত্র থাকত না। সামরিক শাসন থাকলে সেই ভুল শোধরানো সম্ভব ছিল না। কিন্তু গণতান্ত্রিক সরকারের আমলে ভুল হলেও সেটা শোধরানো সম্ভব। ৫ জানুয়ারির নির্বাচনে গণতন্ত্র প্রতিষ্ঠিত হয়েছে। সেই নির্বাচনে বেগম খালেদা জিয়া জামায়াতের কথায় নির্বাচনে অংশ নেয়নি।

স্বাস্থ্যমন্ত্রী পাবনা মেডিক্যাল কলেজের বিভিন্ন সমস্যা আগামী দুই মাসের মধ্যে সমাধানের জন্য উপস্থিত স্বাস্থ্য সচিবকে নির্দেশ দেন। তিনি পাবনা মেডিক্যাল কলেজ শিক্ষার্থীদের যাতায়াতের জন্য একটি বাস দেয়ার ঘোষণা দেন।

স্বাস্থ্যমন্ত্রী নাসিম পাবনা মানসিক হাসপাতাল ও পাবনা জেনারেল হাসপাতাল পরিদর্শন করেন। এ সময় তিনি পাবনা মানসিক হাসপাতালকে আধুনিকীকরণের ঘোষণা দেন। পরে জেলা আওয়ামী লীগের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম বকুল পৌর মিলনায়তন মাঠে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন।

প্রকাশিত : ২৯ অক্টোবর ২০১৪

২৯/১০/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: