ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ০৭ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

প্রধানমন্ত্রীর সঙ্গে জাহাঙ্গীর আলমের সাক্ষাৎ 

নূরুল ইসলাম, টঙ্গী, গাজীপুর

প্রকাশিত: ১৯:০৭, ২৪ জানুয়ারি ২০২৪; আপডেট: ১৯:১৩, ২৪ জানুয়ারি ২০২৪

প্রধানমন্ত্রীর সঙ্গে জাহাঙ্গীর আলমের সাক্ষাৎ 

প্রধানমন্ত্রীর সঙ্গে শুভেচ্ছা বিনিময়

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয়ী নতুন সরকার প্রধান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা জানাতে গণভবনে গেছেন গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র জায়েদা খাতুন ও গাজীপুর সিটির উপদেষ্টা সাবেক মেয়র জাহাঙ্গীর আলম। 

বুধবার দুপুর সাড়ে ১২ টা থেকে দুপুর ২টা পর্যন্ত গণভবনে এই দেখাসাক্ষাৎ পর্ব অনুষ্ঠিত হয়। 

গণভবন সূত্র জনকণ্ঠকে জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে মেয়র জায়েদা খাতুন ও তার ছেলে জাহাঙ্গীর আলমের প্রায় আধা ঘণ্টা হৃদ্যতাপূর্ণ আলোচনা হয়।

আলোচনায় সদ্য সমাপ্ত জাতীয় সংসদ নির্বাচনে জাহাঙ্গীর আলমের ভূমিকার প্রশংসা করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং বলেন, জাহাঙ্গীর- তুমি নির্বাচনে যা যা করেছো সব কিছু ঠিক করেছো। আমি তোমার সাথে আছি। সামনে অনেক কাজ করতে হবে। গাজীপুর সিটি করপোরেশনে যা যা করা দরকার আমি তার সব কিছুই করবো। তোমাদের দুজনের প্রতি আমার দোয়া ও সহযোগিতা থাকবে সব সময়। 

যোগাযোগ করা হলে মেয়র জায়েদা খাতুনের পুত্র গাজীপুর সিটির উপদেষ্টা সাবেক মেয়র জাহাঙ্গীর আলম জনকণ্ঠকে বলেন, আমার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গাজীপুর জেলা এবং সিটির সার্বিক চলমান রাজনৈতিক পরিস্থিতি সম্পর্কে অবগত করেছি। আমি আগে কিছু বলার আগেই নেত্রী বলেছেন, তুমি যা যা করেছো সব কিছু ঠিক করেছো। তুমি আমার লোক। এখন আমার কাজ দরকার। গাজীপুর সিটিতে বড় বড় প্রজেক্টের কাজ দেবো, তোমরা মা-ছেলে মিলে কাজ গুলো বাস্তবায়ন করবে। 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখাসাক্ষাৎ ফুলেল শুভেচ্ছা বিনিময় শেষে গণভবনে দুপুরের মধ্যহ্ণ ভোজে আপ্যায়িত হন গাজীপুর সিটির মেয়র জায়েদা খাতুন ও পুত্র গাজীপুর সিটির উপদেষ্টা সাবেক মেয়র জাহাঙ্গীর আলম।
 

 এসআর

সম্পর্কিত বিষয়:

×