ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১

ভোলায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে যুবতীর অনশন

নিজস্ব সংবাদদাতা, দৌলতখান

প্রকাশিত: ১৯:৪৯, ৯ আগস্ট ২০২৩; আপডেট: ২০:০১, ৯ আগস্ট ২০২৩

ভোলায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে যুবতীর অনশন

প্রেমিকের বাড়িতে অনশনরত যুবতী। 

বিয়ের দাবিতে ভোলার দৌলতখানে প্রেমিক জহুরুল ইসলাম (১৮) নামের এক যুবকের ঘরে অনশন শুরু করেছে সুদূর দিনাজপুর থেকে আসা এক যুবতী। 

বুধবার (৯ আগস্ট) উপজেলার চরখলিফা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের নয়া বাড়িতে তিনি এ অনশন শুরু করেন তিনি। 

এদিকে, প্রেমিকার উপস্থিত টের পেয়ে জহুরুল ইসলাম নামে ওই যুবক গা ঢাকা দিয়েছেন। জহুরুল ইসলাম ৬নং ওয়ার্ডের নাসির উদ্দিনের ছেলে। সংবাদ পেয়ে দৌলতখান থানার পুলিশ পরিদর্শক মো. এরশাদুল হক ভূইয়া ঘটনাস্থল পরিদর্শন করেন। 

ভুক্তভোগী প্রেমিকা জানায়, এক বছর আগে ফেসবুকের মাধ্যমে তাদের পরিচয় হয়। এরপর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তার ঢাকার গাজীপুর ভাড়াটিয়া বাসায় যুবক জহুরুল ইসলাম প্রায় যেতেন। বিয়ের আশ্বাসে তাদের মধ্যে একাধিকবার শারীরিক সম্পর্ক হয়। এক মাস আগে জহুরুল ইসলাম তার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন। পরে নিরুপায় হয়ে ওই যুবতী আজ সকালে সুদূর দিনাজপুর থেকে ভোলায় এসে প্রেমিকের বাড়িতে অনশন শুরু করেন। 

এ ব্যাপারে অভিযুক্ত জহুরুল ইসলামের কাছে মোবাইল ফোনে জানতে চাইলে তিনি মোবাইল ফোন কেটে দেন। তবে তার মা জানায়, তার ছেলে বরিশালে চিকিৎসারত আছে।

দৌলতখান থানার ওসি সত্য রঞ্জন খাসকেল জানায়, পুলিশ ঘটনাস্থল গিয়ে ভিকটিমকে থানায় এনেছেন। ভিকটিমের স্বজনদের জানানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যাবস্থা নেওয়া হবে। 

আরও পড়ুন >>  

অন্য নারীর সঙ্গে সম্পর্ক, ‘এআই’ দিয়ে হাতেনাতে ধরলেন তরুণী

মৃত্যুর আগে প্রাক্তনকে কাছে চান স্ত্রী, ইচ্ছে পূরণ করলেন স্বামী

বাবা-মায়ের অনুমতি নিয়েই চুম্বন ও বেডরুম দৃশ্যে অভিনয় করেছি

এম হাসান

×