ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

আওয়ামী লীগ নেতার মরদেহ উদ্ধার, পরিবারের দাবি হত্যা

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ 

প্রকাশিত: ১৬:৩১, ৯ জুলাই ২০২৩

আওয়ামী লীগ নেতার মরদেহ উদ্ধার, পরিবারের দাবি হত্যা

আওয়ামী লীগ নেতা বাদল রহমান

জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক এবং কিশোরগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সাবেক সভাপতি বাদল রহমানের (৬২) মরদেহ উদ্ধার করা হয়েছে। 

রবিবার (৯ জুলাই) সকালে পুলিশ শহরের চরশোলাকিয়া ব্যাপারীবাড়ি মসজিদসংলগ্ন পুকুর থেকে ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহত বাদল জেলার নিকলীর দামপাড়া ধীরুয়াইল গ্রামের মুখলেছুর রহমান খানের ছেলে। ৫ দশক ধরে তিনি শহরের উকিলপাড়ায় সপরিবারে স্থায়ীভাবে বসবাস করতেন। 

তার মৃত্যুর খবরে ঘটনাস্থলে ছুটে যান জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ, পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ আফজল ও কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ। এ সময় বিভিন্ন শ্রেণি পেশার হাজারো মানুষ ভিড় করেন। 

পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ ঘটনাস্থল পরিদর্শন করে গণমাধ্যমকে জানান, স্বাভাবিক-অস্বাভাবিক দুটি বিষয় মাথায় রেখে তদন্ত করা হচ্ছে। পুলিশের বিভিন্ন টিম এরই মধ্যে তদন্তের কাজ শুরু করেছে। আশা করছি শিগগিরই ঘটনার রহস্য বের করতে পারব।

পরিবার ও অন্যান্য সূত্র জানায়, শনিবার রাত ৮টার দিকে বাদল রহমান শহরের নীলগঞ্জ মোড় এলাকার বাসা থেকে হাঁটতে বের হয়ে রাতে আর ফেরেননি। রবিবার সকালে শহরের চরশোলাকিয়া ব্যাপারীবাড়ির পুকুরে তার মরদেহ ভাসতে দেখেন স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। 

নিহতের বড়ভাই আতাউর রহমান খান মিলন গণমাধ্যমে বলেন, তার ছোট ভাই ছিলেন উদার মনের মানুষ। অকাতরে মানুষকে দান করতেন। তার কোন শত্রু ছিল বলে জানা নেই। তবে গোপন শত্রু থাকতেও পারে। যে অবস্থায় তার লাশ পাওয়া গেছে, এটিকে হত্যাকান্ড উল্লেখ করে তিনি এর সুষ্ঠু বিচার দাবি করেন।

কিশোরগঞ্জ মডেল থানার ওসি মোহাম্মদ দাউদ গণমাধ্যমে বলেন, ঘটনাস্থলে গিয়ে পুকুরে ভাসমান অবস্থায় উপুর হয়ে থাকা লাশটি দেখতে পাই। পরে উল্টে চেহারা দেখে তাকে চিনতে পারি। তার পকেটে চশমা, মোবাইল ফোন ও মানিব্যাগ পাওয়া গেছে। তার গায়ে আঘাতের কোন চিহৃ পাওয়া যায়নি। এ সময় তিনি ময়নাতদন্তের পর তার মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলে জানান। 

এমএস

সম্পর্কিত বিষয়:

×