ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

পাত্রী দেখতে গিয়ে নিখোঁজ তিন বন্ধুর লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, কক্সবাজার

প্রকাশিত: ১৮:৩৮, ২৪ মে ২০২৩; আপডেট: ১৯:৫৬, ২৪ মে ২০২৩

পাত্রী দেখতে গিয়ে নিখোঁজ তিন বন্ধুর লাশ উদ্ধার

নিখোঁজ হওয়া তিন বন্ধু

টেকনাফে পাত্রী দেখতে গিয়ে ২৫ দিন ধরে নিখোঁজ হওয়া তিন বন্ধুর লাশ উদ্ধার করেছে আইনশৃঙ্খলাবাহিনী। বুধবার (২৪ মে) দুপুরে টেকনাফ দমদমিয়া পাহাড়ি এলাকা থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। 

যাদের লাশ উদ্ধার করা হয়েছে তারা হলেন- ঈদগাঁও উপজেলার জালালাবাদ সওদাগর পাড়ার মোহাম্মদ ইউছুপ, চৌফলদন্ডী ইউনিয়নের রুবেল, কক্সবাজার শহরের নুনিয়াছড়ার ইমরান। তারা তিনজনই বন্ধু। 

পারিবারিক সূত্রে জানা যায়, তিন বন্ধু গত ২৮ এপ্রিল টেকনাফে পাত্রী দেখতে যায়। পথিমধ্যে সড়ক অবরোধ করে তাদের বহনকারী সিএনজি থামিয়ে অপহরণকারীরা তিনজনকে পাহাড়ের গহীন জঙ্গলে নিয়ে যায়। পরে তাদের ছেড়ে দিতে ৩০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। মুক্তিপণের টাকা আদায়কল্পে পরিবারের কাছে দুর্বৃত্তরা অপহৃতদের নির্যাতনের ভিডিও ফুটেজও পাঠায়। ঘটনার পর থেকে পরিবারের সদস্যরা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কয়েকটি সংস্থায় যোগাযোগ রক্ষা করেছিল। কিন্তু গহীন জঙ্গল এবং অপহরণকারীরা বার বার স্থান পরিবর্তন করায় উদ্ধার এবং কাউকে আটক করা যায়নি। তারপরও কৌশলে তথ্য প্রযুক্তির সহায়তায় ঘটনায় জড়িত একজনকে আটক করে র‌্যাব। পরে তার স্বীকারোক্তি মতে ঘটনাস্থলে পৌঁছে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে মর্গে পাঠানো হয়।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবদুল হালিম জানান, খবর পেয়ে পুলিশ এবং র‌্যাবের কয়েকটি টিম গভীর পাহাড়ে অভিযান শুরু করি। আটককৃত অপহরণকারীর দেখানো মতে ঘটনাস্থলে পৌঁছে তিনটি লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে মর্গে পাঠিয়েছে পুলিশ। 

এমএইচ

সম্পর্কিত বিষয়:

×