ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

নিখোঁজের ১১ দিন পর ঢাকা থেকে উদ্ধার ৪ ছাত্রী

নিজস্ব সংবাদদাতা, পিরোজপুর

প্রকাশিত: ১৮:৫১, ১১ মে ২০২৩

নিখোঁজের ১১ দিন পর ঢাকা থেকে উদ্ধার ৪ ছাত্রী

উদ্ধারকৃত ৪ ছাত্রী

পিরোজপুরের মঠবাড়িয়ায় আলোচিত রহস্যজনক নিখোঁজের ১১ দিন পরে ৪ ছাত্রীকে ঢাকা থেকে উদ্ধার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার ঢাকার দারুসালাম থানা পুলিশের সহযোগিতায় মঠবাড়িয়া থানার ওসি (তদন্ত) আবুল কালাম আজাদ এর নেতৃত্বাধীন টিম দারুসালাম এলাকার একটি বাসা থেকে তাদেরকে উদ্ধার করে। 

উদ্ধারকৃত ছাত্রীদের নিয়ে পুলিশ ঢাকা থেকে মঠবাড়িয়ার উদ্দেশ্যে রওয়ানা দিয়েছে বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার (মঠবাড়িয়া সার্কেল) মোহাম্মদ ইব্রাহীম। উদ্ধারকৃত ছাত্রীরা হলো, মঠবাড়িয়া সরকারী কলেজের একাদশ শ্রেনীর ছাত্রী ও উপজেলার সবুজ নগর গ্রামের গনি মাঝির মেয়ে লিপি আক্তার, একই কলেজের দ্বাদশ শ্রেনীর ছাত্রী ও সবুজ নগর গ্রামের জাহাঙ্গীর মাঝির মেয়ে আমেনা আক্তার, মঠবাড়িয়া সরকারী হাতেম আলী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ৯ম শ্রেনীর ছাত্রী ও মঠবাড়িয়া পৌর শহরের ৩নং ওয়ার্ড এর বায়জিদ আহম্মেদের মেয়ে ফারিয়া সিদ্দিকা এবং গুলিসাখালী সগীর মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেনীর ছাত্রী ও দক্ষিন গুলিসাখালী গ্রামের সাহাদাৎ মোল্লার মেয়ে মাহাফুজা আক্তার। গত ৩০ এপ্রিল রবিবার সকালে বাড়ি থেকে শিক্ষা প্রতিষ্ঠানে যওয়ার কথা বলে বের হয়ে নিখোঁজ হয় ওই চার ছাত্রী। এ ঘটনায় মাঠবাড়িয়া থানায় ওই ছাত্রীর অভিভাবকরা পৃথক-পৃথক জিডি করেছিলেন। 

মঠবাড়িয়া থানার ওসি মো. কামরুজ্জামান তালুকদার জানান, শিক্ষার্থী নিখোঁজের ব্যাপারটি আমরা গুরুত্ব সহকারে গ্রহণ করে অত্যাধুনিক তথ্য প্রযুক্তির মাধ্যমে তাদের অবস্থান সনাক্ত করে ঢাকা থেকে উদ্ধার করতে সক্ষম হয়েছি। ১২ মে শুক্রবার সকালে আনুষ্ঠানিক ভাবে বিস্তারিত জানানো হবে।

এমএস

সম্পর্কিত বিষয়:

×