ঢাকা, বাংলাদেশ   শনিবার ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১

নাটোরে গুলি করে যুবককে হত্যা, আটক ১

নিজস্ব সংবাদদাতা, নাটোর

প্রকাশিত: ১৪:৫৯, ২২ মার্চ ২০২৩

নাটোরে গুলি করে যুবককে হত্যা, আটক ১

নিহতের বাড়ির সামনে স্বজনদের ভিড়

নাটোর সদর উপজেলায় ফরহাদ খন্দকার (৩০) নামে এক যুবককে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। 

মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে সদর উপজেলার হয়বতপুর এলাকায় এই ঘটনা ঘটে। নিহত ফরহাদ খন্দকার সদর উপজেলার একই এলাকার মসলুর উদ্দিনের ছেলে। 

বুধবার দুপুরে রাজশাহী থেকে সিআইডির ক্রাইম ইউনিট ঘটনাস্থল পরিদর্শন করেছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য এই ঘটনার সাথে জড়িত সন্দেহে বাস কাউন্টার মাস্টার ফরহাদ নামে একজনকে আটক করেছে পুলিশ। কাউন্টার মাস্টার একই এলাকার রওশন শিকদারের ছেলে। প্রাথমিকভাবে হত্যার কারণ জানাতে পারেনি পুলিশ। তবে স্থানীয়রা ধারণা করছেন, পরকীয়ার জেরে এই হত্যাকাণ্ড হয়ে থাকতে পারে।নিহত ফরহাদ খন্দকারের পরিবার জানায়, ফরহাদ খন্দকার হয়বতপুর বাসস্ট্যান্ড এলাকায় কুলির কাজ করত। মঙ্গলবার সকালে বাড়ী থেকে বের হয় নিহত ফরহাদ। রাতেও বাসায় ফেরেনি সে। সকালে বাড়ীর পাশে একটি বিদ্যালয়ের শহীদ মিনারের পাশে ফরহাদ খন্দাকারের মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে রাজশাহী থেকে সিআইডির ক্রাইম ইউনিট ঘটনাস্থল পরিদর্শন করেছে।

তবে অপর এক সূত্র বলছে, নিহতের স্ত্রী লুৎফুন্নাহারের সাথে কাউন্টার মাস্টার ফরহাদ শিকদারের মধ্যে পরকীয়ার সম্পর্ক ছিল। এর আগে তারা পালিয়ে ঢাকা গিয়েছিল। ফরহাদ হয়বতপুর বাসস্ট্যান্ডে কাউন্টার মাস্টার হিসেবে কাজ করে।

এদিকে বুধবার সকালে স্থানীয় লক্ষীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুজ্জামান কালুর নের্তৃত্বে হয়বতপুর বাসস্ট্যান্ড এলাকায় ফরহাদ খন্দকার নিহতের প্রতিবাদ ও জড়িতদের শাস্তির দাবিতে বিক্ষোভ অনুষ্ঠিত হয়েছে।

পরকীয়ার বিষয়টি অস্বীকার করে ফরহাদ শিকদারের বাবা রওশন শিকদার জানান, ফরহাদ শিকদার এই হত্যার সাথে জড়িত নয়। তাকে কেন আটক করা হয়েছে তা বুঝতে পারছিনা।

নাটোর সদর থানার অফিসার ইনচার্জ নাছিম আহম্মেদ জানান, প্রাথমিকভাবে হত্যার কারণ ও জড়িতদের নাম জানা যায়নি। তদন্ত চলছে। সিআইডি টিমের কাজ শেষে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার সাথে জড়িত সন্দেহে ফরহাদ নামে একজনকে আটক করা হয়েছে।

অপর এক প্রশ্নের জবাবে অফিসার ইনচার্জ নাছিম আহমেদ জানান, পরকীয়ার বিষয়টি মীমাংসিত একটি বিষয়। তারপরেও বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

টিএস

×