ঢাকা, বাংলাদেশ   শনিবার ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

উখিয়া ক্যাম্পে আবারও দুই রোহিঙ্গা খুন

সংবাদদাতা, উখিয়া, কক্সবাজার

প্রকাশিত: ১৮:৪৬, ২১ মার্চ ২০২৩

উখিয়া ক্যাম্পে আবারও দুই রোহিঙ্গা খুন

রোহিঙ্গা খুন

আবারও দুই রোহিঙ্গাকে খুন করেছে সন্ত্রাসী রোহিঙ্গারা। মঙ্গলবার দুপুর ১টায় থাইংখালী ১৩নং ক্যাম্পে একটি চা’দোকানে এ হামলা চালায় সন্ত্রাসীরা।

জানা যায়, উখিয়ার থাইংখালী ১৩নং ক্যাম্পে আরসা সন্ত্রাসীদের গুলিতে মো: রফিক (৩৫), মো: রফিকুল্লাহ (৩০) নামে দুই রোহিঙ্গা গুলিবৃদ্ধ হয়ে মারা যায়। আরসা সন্ত্রাসীদের গুলিতে আরেক রোহিঙ্গা যুবক ইয়াসিন গুলিবৃদ্ধ হয়েছে। তাকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ৮এপিবিএন এর অধিনায়ক মো: আলী জাকের বলেন, নিহত রোহিঙ্গাদ্বয় একটি দোকানে বসে অপর রোহিঙ্গাদের সঙ্গে কথা বলছিল।

মঙ্গলবার দুপুর একটায় হঠাৎ দলবদ্ধভাবে ক্যাম্পে অশান্ত সৃষ্টিকারী আরাকান রোহিঙ্গা স্যালভেনশন আরসা সন্ত্রাসীরা গুলি করে প্রকাশ্যে দুইজনকে হত্যা করে।

গুলিবৃদ্ধ গুরুতর আহত রোহিঙ্গাকে স্থানীয়রা উদ্ধার করে বালুখালী এমএসএফ হাসপাতালে নিয়ে যায়। অপর দুই রোহিঙ্গাকে কর্তব্যরত ডাক্তার মৃত্যু ঘোষণা করেন। উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী জানান, এপিবিএন পুলিশের খবরের ভিত্তিতে রোহিঙ্গাদের মৃত দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। সন্ত্রাসীদের ধরার জন্য পুলিশ ও এপিবিএন অভিযানে নেমেছে। 

উল্লেখ্য গত ৭ দিনে ৬ জন রোহিঙ্গা গুলিতে নিহত ও একজন হেড মাঝি গুরুতর আহত হয়েছে।   


 

এমএস

×