ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

২ বাসের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেলো বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়ের রেলিং 

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ 

প্রকাশিত: ১০:২৭, ২০ মার্চ ২০২৩

২ বাসের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেলো বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়ের রেলিং 

দুমড়ে-মুচড়ে গেছে এক্সপ্রেসওয়ের রেলিং

দুই বাসের ধাক্কায় বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়ের মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার সমষপুর ফ্লাইওভারে রেলিং দুমড়ে-মুচড়ে পড়েছে। রবিবার (১৯ মার্চ) রাত সাড়ে ৭টার দিকের এই দুর্ঘটনায় অন্তত দুইজন আহত হয়েছেন। তাদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে। 

শ্রীনগর ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, ঢাকামুখী নড়াইল এক্সপ্রেসের একটি বাস সমষপুর ফ্লাইওভারের উপর নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এ সময় ঢাকামুখী গ্রীন লাইন পরিবহনের অপর একটি বাস গতি নিয়ন্ত্রণ করতে না পেরে ফ্লাইওভারের রেলিংয়ের উপর উঠিয়ে দেয়। এতে গ্রীন লাইন পরিবহনের বাসটি প্রায় ৩০ ফুট রেলিং দুমড়ে মুচড়ে ঘুরে মাওয়া মুখী হয়ে যায়। এ সময় আতঙ্কিত যাত্রীদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসে। তবে অল্পের জন্য বড় ধরনের হতাহতের ঘটনা ঘটেনি। শ্রীনগর ফায়ার সার্ভিসের ওয়্যার হাউস ইন্সেপেক্টর মাহফুজ রিবেন বলেন, বৃষ্টির মধ্যে দ্রুত গতির কারণে এই দুর্ঘটনা ঘটেছে। রেলিং দুমড়ে-মুচড়ে গেলেও অল্পের জন্য বড় ধরনের দুর্ঘটনা থেকে গ্রীন লাইন বাসটির যাত্রীরা রক্ষা পেয়েছে। দুর্ঘটনার কারণে রাস্তার দক্ষিণ প্রান্তে প্রায় ১ কিলোমিটার দীর্ঘ যানজট তৈরি হয়। 

হাসাড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোল্লা জাকির হোসেন জানান, ক্ষতিগ্রস্ত বাস দুটি পরে সরিয়ে নেয়া হয়। যান চলাচল স্বাভাবিক রয়েছে। 


 

এমএইচ

×