ঢাকা, বাংলাদেশ   শনিবার ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

ছিনতাইকারীর ছুরিকাঘাতে অটোরিকশা চালক নিহত, গ্রেপ্তার ২

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ

প্রকাশিত: ১০:৪৭, ১৭ মার্চ ২০২৩

ছিনতাইকারীর ছুরিকাঘাতে অটোরিকশা চালক নিহত, গ্রেপ্তার ২

মানচিত্র

মুন্সীগঞ্জে ছিনতাইকারীর ছুরিকাঘাতে অটোরিকশা চালক আল-আমিন নিহতের ঘটনায় দুই যুবককে গ্রের করেছে পুলিশ। নাঈম উদ্দিন ও হানিফ মিয়া নামের এই দুই যুবক আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। 

বৃহস্পতিবার মুন্সীগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মানিক দাস জবানবন্দি রেকর্ড করেন।  

এদিকে আল আমিনের বাবা আবু তালেব বাদী হয়ে মুন্সীগঞ্জ থানায় মামলা করেছেন। ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ময়না তদন্ত শেষে বৃহস্পতিবার বাদ এসা গ্রামের বাড়ি নামাজের জানাজা শেষে স্থানীয় কবরস্থানে দফন করা হয়েছে। উদ্ধার করা হয়েছে হত্যায় ব্যবহৃত অস্ত্র। 

সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায়, সেতুতে টোল দিয়ে বুধবার বিকেল পৌনে ৫টায় মুন্সীগঞ্জে প্রবেশ করছে অটোরিকশাটি। পেছনে মাস্ক পরা দু’জন যাত্রী সেজে নারায়ণগঞ্জ থেকে সেটি ভাড়া করে বিভিন্ন এলাকা ঘুরে সময় কাটায়। রাত ৮ টার দিকে মুন্সীগঞ্জ সদর উপজেলার আজিমপুরে আসে তারা। 

পরে নির্জন স্থানে নিয়ে কৌশলে দুই ছিনতাইকারী আল আমিনকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে অটোরিকশাটি ছিনতাইয়ের চেষ্টা করে। চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে পালিয়ে যায় তারা। পুলিশ অটোরিকশা উদ্ধারের পাশাপাশি গুরুতর আহত আল আমিনকে হাসপাতালে পাঠায়। ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১১টার দিকে মারা যান তিনি। 

পুলিশ সুপার মাহফুজর রহমান আল মামুন প্রেসব্রিফিংয়ে বলেন, মৃত্যুর আগে আল-আমিন ‘নাঈম’ নামটি বলে যায়। এর সূত্র ধরে পুলিশ ৭ ঘন্টার মধ্যে নারায়ণগঞ্জের দেওভোগ এলাকা থেকে ছিনতাইকারী নাঈম উদ্দিন ও হানিফ মিয়াকে গ্রেফতার করে। 

গত ৫ বছর ধরে নারায়ণগঞ্জের কাশীপুরের একটি ভাড়া বাসায় থেকে অটোরিকশা চালাতেন আল আমিন। 
 

এসআর

×