ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বজ্রপাতে এক মহিলা ও সৌদি প্রবাসীসহ ৩ জন নিহত

নিজস্ব সংবাদদাতা, শরীয়তপুর 

প্রকাশিত: ১৯:০২, ১৫ মার্চ ২০২৩

বজ্রপাতে এক মহিলা ও সৌদি প্রবাসীসহ ৩ জন নিহত

বজ্রপাত

বুধবার বেলা সাড়ে ১১ টায় শরীয়তপুরের বিভিন্ন এলাকায় বজ্রপাতে এক মহিলা ও সৌদি প্রবাসীসহ ৩ জন নিহত হয়েছে। নিহতরা হলো ভেদরগঞ্জ উপজেলার ছয়গাঁও ইউনিয়নের নাজিমপুর গ্রামের রতন মুন্সীর ছেলে সৌদি প্রবাসী নাদিম মাহমুদ মুন্সী (২৩), একই উপজেলার মহিসার গ্রামের মোসলেম মালের স্ত্রী আনোয়ারা বেগম (৬০) ও জাজিরা উপজেলার ওমরালী মাদবরকান্দি গ্রামের জাহাঙ্গীর মোল্যার ছেলে সিফাত মোল্যা(২২)। স্থানীয় সূত্রে জানা গেছে, বেলা সাড়ে ১১টায় আকাশে মেঘ দেখে মহিসার  গ্রামের আনোয়ারা বেগম গরু আনতে মাঠে যায়। এসময় হালকা বৃষ্টির সাথে বজ্রপাতে একটি গাভীসহ তিনি ঘটনাস্থলেই মারা যান। 

নাজিমপুর গ্রামের নাদিম মাহমুদ মুন্সী কিছুদিন আগে সৌদি আরব থেকে বাড়ি এসেছেন। তিনি মাছের ঘেরে খাবার দিতে গেলে বজ্রপাতে নিহত হন। জাজিরার ওমরালী মাদবরকান্দি গ্রামের জাহাঙ্গীর মোল্যার ছেলে সিফাত মোল্যা ক্ষেতে রসুন আনতে গিয়ে বজ্রপাতের শিকার হয়ে ঘটনাস্থলেই নিহত হয়েছেন। নিহতদের বাড়িতে চলছে শোকের মাতম। 

এদিকে ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল্লাহ আল মামুন তাদের উপজেলা প্রশাসনের ফেজবুক পেইজে এক স্ট্যাটাসে বজ্রপাত থেকে রক্ষার জন্য ঝড়-বৃষ্টির সময় সকলকে নিরাপদ আশ্রয়ে থাকার জন্য অনুরোধ জানিয়েছেন। 
 

এমএস

×