ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

নাটোরে পূর্ব শত্রুতার জেরে যুবককে কুপিয়ে হত্যা

নিজস্ব সংবাদদাতা, নাটোর

প্রকাশিত: ১৫:২৭, ১৪ মার্চ ২০২৩

নাটোরে পূর্ব শত্রুতার জেরে যুবককে কুপিয়ে হত্যা

নিহতের স্বজনদের আহাজারি 

নাটোরের গুরুদাসপুরে পূর্ব শত্রুতার জেরে হেলাল সরদার (৩৮) নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় নিহত হেলাল সরদারের ছোট ভাই শিশির সরদারকে (২৩) উদ্ধার করে রাজশাহী মেডিকেলে প্রেরণ করা হয়েছে। 

মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলা পৌর সদরের চাঁচকৈড় বাজারের ট্রাঙ্কলরি ক্যাভার্ড ভ্যান শ্রমিক অফিসের সামনে এ ঘটনা ঘটে। নিহত হেলাল সরদার খামার নাচকৈড় মহল্লার সাখাওয়াত সরদারের ছেলে। এই ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য তোহা জামাদার (১৯) নামে একজনকে আটক করেছে পুলিশ। এ রিপোর্ট লেখা পর্যন্ত হত্যাকাণ্ডের সাথে জড়িত ব্যক্তিদের বিরুদ্ধে থানায় কোন অভিযোগ দায়ের করা হয়নি।

স্থানীয় সূত্রে জানা যায়, চাঁচকৈড় হাটের ট্রাঙ্কলরি ক্যাভার্ড শ্রমিক অফিসের সামনে একদল দুর্বৃত্ত দেশীয় অস্ত্র নিয়ে হেলাল সরদার ও তার ছোট ভাই শিশির সরদারের ওপর অতর্কিত হামলা চালায়। পরে ঘটনাস্থল থেকে গুরুতর আহত দুই ভাইকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে সেখানে কর্তব্যরত চিকিৎসক হেলাল সরদারকে মৃত ঘোষণা করেন এবং গুরুতর আহত অবস্থায় শিশিরকে রাজশাহী মেডিকেলে প্রেরণ করা হয়।

গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তরব্যরত চিকিৎসক ডাঃ সঞ্চিতা রানী ও ডাঃ স্নিগ্ধা আক্তার জানান, নিহত হেলালের ঘাড়ে একটি এবং গলায় ৫টি আঘাতের চিহ্ন পাওয়া গিয়েছে। এছাড়াও শিশিরের হাটুতে ৩ টি ও পিঠে ৬ সেন্টিমিটার ডিপের একটি আঘাতের চিহ্ন পাওয়া গিয়েছে। যেটা ফুসফুস পর্যন্ত  পৌঁছেছে। এ কারণে উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেলে প্রেরণ করা হয়েছে।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুল মতিন জানান, ঘটনাস্থল থেকে জিজ্ঞাসাবাদের জন্য চাঁচকৈড় বাজার এলাকার জিল্লুর জামাদারের ছেলে মোঃ তোহা জামাদার (১৯) নামের এক যুবককে গ্রেফতার করা হয়েছে। নিহত ব্যক্তির মরদেহ সুরতহাল প্রতিবেদনের জন্য নাটোর হাসপাতাল মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে।
 

টিএস

×