ঢাকা, বাংলাদেশ   শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি খুবই সুন্দর আছে 

নিজস্ব সংবাদদাতা জামালপুর

প্রকাশিত: ২০:০৩, ১২ মার্চ ২০২৩

দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি খুবই সুন্দর আছে 

বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান কামাল স্বরাষ্ট্রমন্ত্রী

সুস্থ সংস্কৃতি, ক্রীড়া ও বিনোদন চর্চা বিকাশের মাধ্যমে একটি স্মার্ট নাগরিক সমাজ গঠনের লক্ষে জামালপুরে রিক্রিয়েশন ক্লাবের উদ্বোধন হয়েছে। 
রবিবার দুপুরে পৌর শহরের পলাশগড় এলাকায় এ ক্লাবের উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। জামালপুর রিক্রিয়েশন ক্লাবের সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপির সভাপতিত্বে এ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ক্লাবের উদ্বোধন করেন স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান কামাল এমপি। 

রিক্রিয়েশন ক্লাবের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল এমপি, জামালপুর-৫ আসনের সংসদ সদস্য  ইঞ্জিনিয়ার মো.মোজাফফর হোসেন, দুর্নীতি দমন কমিশনের কমিশনার জহুরুল হক, সাবেক সিনিয়র সচিব ড. মো. জাফর উদ্দিন, ত্রান ও দূর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রনালয়ের সচিব মো.কামরুল হাসান, অতিরিক্ত আইজিপি, ইন্ডাস্ট্রিয়াল পুলিশ মাহবুবর রহমান বিপিএম (বার) পিপিএম, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মো.ইকরামুল হক টিটু, গুলশান ক্লাব লিমিটেডের প্রেসিডেন্ট মো.রফিকুল আলম (হেলাল), ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি বাবু দেবদাস ভট্টাচার্য, জেলা প্রশাসক শ্রাবস্তি রায়, রিক্রিয়েশন ক্লাবের সহ-সভাপতি ও জামালপুর জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ, পুলিশ সুপার নাছির উদ্দীন আহমেদ, রিক্রেয়েশন ক্লাবের সাধারণ সম্পাদক আলহাজ্ব ফারুক আহাম্মেদ চৌধুরী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ, জামালপুর পৌরসভার সাবেক মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি, জামালপুর পৌরসভার মেয়র মো. ছানোয়ার হোসেন ছানু প্রমুখ। 

এ সময় প্রধান অতিথি বলেন, দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি খুবই সুন্দর আছে। আমরা সব সময় মনে করি, দেশ যে এগিয়ে যাচ্ছে, দেশ যে উন্নয়নের মহা স্রোতে আছি। এখানে যদি আইন শৃঙ্খলা পরিস্থিতি ভালো না থাকতো, এখানে পুলিশ ও আইন শৃঙ্খলা বাহিনীর লোকজন কাজ না করতো, তাহলে কিন্তু আমরা থমকে যেতাম। এটা শুধু আমাদের কথা নয় সাড়া বিশ্বের কথা। এগিয়ে যেতে হলে, উন্নয়নে যেতে হলে আমাদের সিকিউরিটি স্ববল হতে হবে। আমাদের সিকিউরিটি মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে সব চ্যালেঞ্জ মোকাবেলায় করে আজকে আমাদের বাংলাদেশে সিকিউরিটি আমাদের পুলিশ বলেন, বিজিবি বলেন, আনসার বলেন, র‌্যাব বলেন, আমাদের সবাই তাদের কাজ করছে একটা পরিস্থিতি উপহার দিতে পেরেছি। 

এ সময় বিভিন্ন সরকারি  বেসরকারি প্রতিষ্ঠানে কর্মকর্তা, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতা-কর্মীর ও রিক্রিয়েশন ক্লাবের সদস্যরা উপস্থিত  ছিলেন। 

উল্লেখ, জামালপুর পৌর শহরের পলাশগড় এলাকায় পৌরসভার গার্বেজ স্টেশনের প্রায় ৩একর ১৭শতাংশ জমি ২০বছরের জন্য ইজারা নিয়ে এবং ১ একর ৩১শতাংশ জমি ক্রয় করে প্রায় ৪একর ৪৮শতাংশ জমির উপর বিগত ২০২০সালের ফেব্রুয়ারী মাসের ১২তারিখে এ ক্লাব স্থাপনের কাজ শুরু হয়।

এমএস

সম্পর্কিত বিষয়:

×