ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ইউপি নির্বাচনের বিদ্রোহী প্রার্থীকে মারপিটের অভিযোগ

নিজস্ব সংবাদদাতা, টঙ্গীবাড়ী, মুন্সীগঞ্জ 

প্রকাশিত: ২১:২৯, ১১ মার্চ ২০২৩

ইউপি নির্বাচনের বিদ্রোহী প্রার্থীকে মারপিটের অভিযোগ

বিদ্রোহী প্রার্থী মঞ্জুর আলী শেখ। ছবি: দৈনিক জনকন্ঠ

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার পাঁচগাও ইউনিয়ন পরিষদ নির্বাচনের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী আনারস প্রতীকের মোঃ মঞ্জুর আলীকে মারপিটের অভিযোগ করা হয়েছে।
মঞ্জুর আলী  জানান, ১১ মার্চ দুপুর ১টায় তিনি পাঁচগাও গ্রামের রাজিব ডাক্তারের বাড়িতে ভোট চাইতে যান। সেখানে নৌকা প্রতীকের প্রার্থী সুমন হাওলাদারের ছোট ভাই ঢাকার কালিগঞ্জ থানার সাব ইন্সপেক্টর ইমন হালদার, আদর্শ হাওলাদার ও নুর মোহাম্মদ সহ অজ্ঞাত ২০/২৫ জন তাকে অশ্লিল ভাষায় খালিগালাজ করে, পরিহিত পাঞ্চাবী ছিড়ে এলোপাথারি মারপিট করে গুরুতর আহত করে।

পরে স্থানীয়রা আহত মঞ্জুর আলীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। ১৩ মার্চ এ ইউনিয়নটিতে ইভিএমের মাধ্যমে ইউপি অনুষ্ঠিত হবে। নির্বাচনে মঞ্জুর আলী ও সুমনের মধ্যে মূল প্রতিযোগীতা হবে বলে জানান স্থানীয়রা। ইউনিয়নটিতে আওয়ামীলীগের স্থানীয় কাউন্সিলরদের ভোটে মঞ্জুর আলী এগিয়ে ছিলেন কিন্তু কেন্দ্র থেকে সুমনকে নৌকা প্রতীকে মনোনয়ন দেয়া হয়। 

পাঁচগাও গ্রামের বাসিন্দা ডাক্তার রাজিব জানান, হাজী মোঃ মঞ্জুর আলী শেখ আমার বাড়িতে তার প্রতীক আনারস মার্কায় ভোট চাইতে আসলে তাকে ঘর থেকে টেনে বাহির করে মারধর করা হয়। 

নৌকা প্রতীকের প্রার্থী সুমন হাওলাদার জানান, এ ধরনের কোন ঘটনা ঘটে নাই। উপজেলা নির্বাচন অফিসার এম.কে আহমেদ জানান, ইউনিয়নটিতে সুষ্ঠ ও শান্তিপূর্ন নির্বাচন অনুষ্ঠানের জন্য যাবতীয় প্রস্তুতি চলছে। বিজিবি মোতায়েন করা হয়েছে। 

টঙ্গীবাড়ী থানার অফিসার ইনচার্জ মো: রাজিব খান জানান, প্রার্থীকে মারধরের অভিযোগ হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এমএস

×