ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

আড়াইহাজারে ছিনতাইয়ের অভিযোগে এসআইসহ ৪ জন গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ

প্রকাশিত: ১০:২৯, ১১ মার্চ ২০২৩

আড়াইহাজারে ছিনতাইয়ের অভিযোগে এসআইসহ ৪ জন গ্রেপ্তার

গ্রেপ্তার

আড়াইহাজারে ছিনতাই ও অপহরণের চেষ্টাকালে মোজাম্মেল হক (৩৭) নামে পুলিশের একজন এসআইসহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত ওই এসআই ডেমরা থানায় কর্মরত রয়েছেন বলে জানা গেছে। 

শুক্রবার সন্ধ্যায় এ ঘটনায় ছিনতাইয়ের শিকার ব্যবসায়ী সজীব বাদী হয়ে মামলা করেছেন। গ্রেপ্তারকৃত অন্যরা হলেন আতিকুর রহমান ওরফে সোহেল (২৯), হালিম মিয়া (২০) ও বিজয় (২৬)। 

এর আগে বৃহস্পতিবার রাতে আড়াইহাজারের প্রভাকরদি বাজার এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে পিস্তল ও হ্যান্ডকাফসহ ছিনতাইয়ের টাকা উদ্ধার করা হয়েছে। 

এ বিষয়ে আড়াইহাজার থানার ওসি ও পরিদর্শকের (তদন্ত) মোবাইল ফোনে একাধিকবার কল করা হলেও তারা রিসিভ করেননি। 

তবে শুক্রবার রাত সোয়া ১২টায় এ বিষয়ে নারায়ণগঞ্জ জেলার সিনিয়র সহকারী পুলিশ সুপার আবির হোসেন মুঠো ফোনে জনকণ্ঠকে বলেন, আমি ছুটিতে আছি। তবে এ ঘটনায় গ্রেপ্তারকৃতদের মধ্যে পুলিশের একজন এসআই রয়েছেন। তবে তিনি কোন থানায় কর্মরত রয়েছেন তা আমি এখনো জানি না।

মামলায় উল্লেখ করা হয়, বৃহস্পতিবার রাতে সজীব ও তার বন্ধু রাসেল মিয়া রূপগঞ্জের গাউশিয়া থেকে সিএনজি যোগে নিজ বাড়ি আড়াইহাজারের প্রভাকরদী যাচ্চিলেন। পথে সজীব তার মামা সবুজের সঙ্গে দেখা করার জন্য আড়াইহাজারের প্রভাকরদি বাজার সংলগ্ন আবদুর রউফের ভাঙারি দোকানের সামনে কাশবনের মাঠে নামেন। আর সেখানে যাওয়া মাত্রই পুলিশের এসআই মোজাম্মেলসহ পাঁচজন তাদের ঘিরে ফেলেন। এ সময় মোজাম্মেল তার কাছে থাকা পিস্তল বের করে নিজেদের পুলিশের সদস্য বলে পরিচয় দেন। সজীব ও তার বন্ধু রাসেলকে হাতকড়া লাগিয়ে দেন। 

মামলার বাদী সজীবরে কাছে থাকা নগদ ৮২ হাজার ৫০০ টাকা, মোবাইল ফোন, তার বন্ধু রাসেলের কাছে থাকা ৩৫ হাজার টাকা ও মোবাইল ছিনিয়ে নেয়।

তাসমিম

×