ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সোনারগাঁয়ে ডাকাত ও ছিনতাইকারীদের মূলহোতা গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ 

প্রকাশিত: ১৮:৪৯, ৯ মার্চ ২০২৩; আপডেট: ১৯:২৪, ৯ মার্চ ২০২৩

সোনারগাঁয়ে ডাকাত ও  ছিনতাইকারীদের মূলহোতা গ্রেপ্তার

গ্রেপ্তার

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের ডাকাত ও ছিনতাইকারীদের মুল হোতাসহ দুইজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। বুধবার উপজেলার মাঝেরচর এলাকা থেকে নারায়ণগঞ্জের জনগণের আতঙ্ক, দূর্ধর্ষ ডাকাত দলের সদস্য এবং কুখ্যাত ছিনতাইকারী দলের নেতা অন্যতম আসামী মোঃ মিজানুর রহমান (৪০) ও মোঃ সেন্টু (৪০)কে গ্রেপ্তার করা হয়। 

এ বিষয়ে বৃহস্পতিবার ( ৯ মার্চ) বিকেলে র‌্যাব-১১’র মিডিয়া অফিসার এএসপি মোঃ রিজওয়ান সাঈদ জিকু এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃত আসামী মিজানুর রহমান ও মোঃ সেন্টু নারায়ণগঞ্জ এলাকার জনগণের ত্রাস হিসেবে পরিচিত। তারা বিভিন্ন সময়ে মানুষের বসত-বাড়ী, যানবাহনসহ বিভিন্ন স্থানে তাদের দলের সঙ্গীয় সদস্যদের নিয়ে ডাকাতি, ছিনতাইসহ বড় ধরণের অপরাধ সংঘঠিত করে আসছিল। 

গ্রেফতারকৃত আসামী মোঃ মিজানুর রহমান গত চলতি বছরের ২ ফেব্রুয়ারি রাতে রূপগঞ্জ থানাধীন বাড়ৈপাড়া এলাকায় মোঃ মোমেন চৌধুরীর বসত বাড়ীতে কৌশলে বারান্দার গ্রিল কেটে ৬-৭ জন অজ্ঞাতনামা আসামীসহ প্রবেশ করে। 

বাড়িতে প্রবেশ করে মোঃ মোমেন চৌধুরী, তার স্ত্রী ও মেয়েকে অস্ত্রের মুখে ভয়-ভীতি প্রদর্শন করে বাড়িতে থাকা টাকা-পয়সা, স্বর্ণাঙ্কার ও মোবাইলসহ মূল্যবান জিনিসপত্র লুন্ঠন করে নেয়। পরবর্তীতে এ ঘটনায় বাদী হয়ে মোঃ মোমেন চৌধুরী রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। 

অপরদিকে আসামী মোঃ সেন্টু গত ১৯ ফেব্রুয়ারি রূপগঞ্জ থানাধীন ৩০০ ফিট হাইওয়ে রাস্তার উপর প্রবাস থেকে আগত যাত্রীর মাইক্রোবাসকে সংগীয় ৪ জন আসামীসহ পথরোধ করে। 

পথরোধ করে মাইক্রোবাসে থাকা যাত্রীদের অস্ত্রের মুখে জিম্মি করে ভয়-ভীতি প্রদর্শনের মাধ্যমে তাদের কাছে থাকা টাকা-পয়সা, স্বর্ণালঙ্কার, মোবাইলসহ মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে নেয়। পরবর্তীতে এ ঘটনায় বাদী হয়ে ভুক্তভোগী ইমরান হোসেন খান রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। 
 

এমএস

×