ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

নেত্রকোনায় পিকনিকের বাস উল্টে নিহত ১ ॥ আহত ৩৭

নিজস্ব সংবাদদাতা, নেত্রকোনা

প্রকাশিত: ১৫:৫৩, ৮ মার্চ ২০২৩

নেত্রকোনায় পিকনিকের বাস উল্টে নিহত ১ ॥ আহত ৩৭

বাস উল্টে পড়ে খাদে

নেত্রকোনার বিরিশিরি-শ্যামগঞ্জ সড়কের লক্ষ্মীপুর এলাকায় পিকনিকের বাস উল্টে এক মাদ্রাসাছাত্র নিহত ও অন্তত ৩৭ জন আহত হয়েছে। 

বুধবার সকাল ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত মাদ্রাসাছাত্রের নাম হিমেল শেখ (১২)। হতাহতরা ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার নন্দীবাড়ি এলাকার দারুল উলুম আল ইসলামিয়া হাফিজুল কোরআন মাদ্রাসার শিক্ষক ও শিক্ষার্থী। 

জানা গেছে, মুক্তাগাছার নন্দীবাড়ি এলাকার দারুল উলুম আল ইসলামিয়া হাফিজুল কোরআন মাদ্রাসার ৭৩ জন শিক্ষক ও শিক্ষার্থী বুধবার সকালে দুর্গাপুর উপজেলার চিনামাটির পাহাড়ে পিকনিক করতে যাচ্ছিলেন। সকাল ১০টার দিকে দুর্গাপুর উপজেলার লক্ষ্মীপুর এলাকায় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের ধানক্ষেতে উল্টে যায়। এতে হিমেল শেখ নামের এক শিক্ষার্থী ঘটনাস্থলেই মারা যায়। এছাড়া আরও ৩৭জন কম-বেশি আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান। 

দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. মাকসুদা আক্তার রিমি জানান, সারা আক্তার(৫) নামের এক শিশুকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া ১১ জনকে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে। 


 

টিএস

×