ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

শহীদ চান্দু স্টেডিয়াম নিয়ে সরব হিরো আলম

প্রকাশিত: ১৭:২৬, ৭ মার্চ ২০২৩

শহীদ চান্দু স্টেডিয়াম নিয়ে সরব হিরো আলম

হিরো আলম।

বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে জুয়া, মেলা ও গরু-ছাগলের হাট বসানোর পাঁয়তারা চলছে বলে অভিযোগ করেছেন হিরো আলম।

মঙ্গলবার (৭ মার্চ) দুপুর ১২টার দিকে শহীদ চান্দু স্টেডিয়াম থেকে মালামাল ও জনবল প্রত্যাহারসহ ভেন্যু বাতিলের প্রতিবাদে এক মানববন্ধনে এ অভিযোগ করেন তিনি।   

তিনি বলেন, এক শ্রেণির লোক সিন্ডিকেট হয়ে কাজ করছেন। তারা চায় না বগুড়া স্টেডিয়াম থাক। স্টেডিয়ামটি অকার্যকর করে জুয়া, মেলা ও গরুর–ছাগলের হাট বসানোর পাঁয়তারা চলছে। এসময় মালামাল ফেরত চেয়ে মাঠটিতে আগের মতো খেলা চালুর দাবি জানিয়েছেন তিনি।

জেলা ক্রীড়া সংস্থা একটা শ্রেণির হয়ে কাজ করছে উল্লেখ করে হিরো আলম বলেন, একটা শ্রেণি চাচ্ছে না, মাঠটিতে খেলাধুলা হোক। খেলাধুলা যদি হয়, তাহলে তো মাঠটা চাঙা থাকবে। তারা এমন গোপনীয়তার সঙ্গে কাজ করছে, চিঠি দিচ্ছে যাতে এখানে খেলা না হয়। তখন দেখা যাবে বছরের পর বছর মাঠটা পড়ে থাকবে। তখন মাঠ গরু–ছাগলের হাট করার জন্য দিবে, জুয়া খেলার জন্য, মেলা করার জন্য দেবে। তখন একটা শ্রেণির জন্য রোড ক্লিয়ার হয়ে যাবে।

তিনি বলেন, স্টেডিয়ামের মালপত্র কেন খুলে নেয়া হবে। স্টেডিয়ামে কী কেউ ভাত–কাপড় চায়? কেন এখানের মালপত্র খুলে নেয়া লাগবে? এসব খুলে নেয়ার তো কোনো আইন নাই। ওই শ্রেণিটি বাধ্য করেছে এসব মালামাল খুলে নিয়ে যেতে।

বিসিবির উদ্দেশ করে হিরো আলম বলেন, আমাদের যেসব মালপত্র খুলে নেয়া হয়েছে সে সব মালপত্র আমাদের বুঝিয়ে দেয়া হোক। এখানে প্রতিবছর বিভিন্ন জেলায় যেমন খেলা হয় আমরাও এই স্টেডিয়ামে সে রকম খেলা দেখতে চাই। 


 

এমএম

×