ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

নাটোরে অগ্নিকান্ডে বৃদ্ধা নিহত

নিজস্ব সংবাদদাতা, নাটোর 

প্রকাশিত: ১৭:৩০, ৫ মার্চ ২০২৩

নাটোরে অগ্নিকান্ডে বৃদ্ধা নিহত

বৃদ্ধা নিহত

নাটোর সদর উপজেলার অগ্নিকান্ডে ৮ টি বসতবাড়ী ভস্মীভূত হওয়ার পাশাপাশি দুধজান বেওয়া (৮০) নামে এক বৃদ্ধা নিহত হয়েছে। 

রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে সদর উপজেলার পাইকের দোল এলাকায় এই মর্মান্তিক ঘটনা ঘটে। নিহত বেওয়া একই এলাকার মৃত মোসলেম উদ্দিনের স্ত্রী। 

নাটোর ফায়ার সার্ভিস স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার আক্তার হামিদ ও স্থানীয়রা জানান, দুপুরে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে নজরুল ইসালামে বাড়ীতে আগুনের সূত্রপাত হয়। পরে আগুন দ্রুত ছড়িয়ে পড়লে পাশের আফছার, ইয়ার আলী, সিরাজুল ইসলাম, মিরাজুল ইসলাম, রবিউল, আলম ও আলামিনের বসতবাড়ীতে আগুন লেগে সব কিছু পুড়ে যায়। এসময় বাড়ী থেকে বের হতে না পেরে বৃদ্ধা দুধজান আগুনে পুড়ে মারা যান। 

খবর পেয়ে নাটোর ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকান্ডে প্রায় ১২-১৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলেও জানান স্টেশন অফিসার আক্তার হামিদ।

এদিকে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ছুটে যান নাটোর-২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সারমিনা সাত্তার। এসময় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে প্রত্যেক ক্ষতিগ্রস্থ পরিবারকে ২০ হাজার টাকা, ২ বান্ডিল টিন, শুকনো খাবার, কম্বল প্রদান করা হয়। 

এছাড়া দ্রুত সময়ের মধ্যে ক্ষতিগ্রস্ত পরিবারকে একটি করে সরকারি দালান ঘর প্রদানের আশ্বান দেন সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল।
 
 

এমএস

×