ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

আশরাফকে মঠবাড়িয়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক না করতে চিঠি

প্রকাশিত: ২১:১০, ২৩ ফেব্রুয়ারি ২০২৩

আশরাফকে মঠবাড়িয়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক না করতে চিঠি

ছবি: সংগৃহীত।

আশরাফুর রহমানকে পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক না করতে  আওয়ামী লীগ সভাপতি এবং সাধারণ সম্পাদক বরাবর চিঠি দিয়েছেন ২০১৯ সালের উপজেলা পরিষদ নির্বাচনে দলের মনোনীত প্রার্থী হোসাইন মোশারেফ সাকু। 

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) চিঠির কথা জানান হোসাইন মোশারেফ সাকু।

তিনি বলেন, সম্প্রতি ফেসবুকসহ বিভিন্ন সামাজিক মাধ্যমে জানতে পারি মোঃ আশরাফুরকে মঠবাড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছে। দীর্ঘদিন ধরে মঠবাড়িয়া উপজেলা আওয়ামী লীগের সম্মেলন হয় না, একথা সত্য। তবে আশরাফকে মঠবাড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক করা হলে তৃণমূলের সাধারণ নেতা-কর্মীদের মধ্যে হতাশা সৃষ্টি হবে। দলীয় প্রার্থীর বিরুদ্ধে নিজে বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নেয়া, উপজেলা ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিদ্রোহী প্রার্থীর সহযোগী হিসেবে কাজ করা এবং নানা অপকর্মের কারণে একাধিকবার দল থেকে বহিষ্কার হওয়া আশরাফুর রহমানকে মঠবাড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের মতো গুরুত্বপূর্ণ পদে আসীন হলে তৃণমূল নেতাকর্মীরা হতাশ হবেন।

এ বিষয়ে মঠবাড়িয়া উপজেলা আওয়ামী লীগের বর্তমান সভাপতি রাফিউদ্দিন ফেরদাউস ও সাধারণ সম্পাদক সেলিম মাতব্বরের কাছে জানতে চাইলে তারা নতুন কমিটি সম্পর্কে কিছু জানেন না বলে দাবি করেন। 

দল সম্মেলনের মাধ্যমে মঠবাড়িয়ায় নতুন কমিটি দেবে বলে তারা দাবি জানান। তবে আশরাফ যে বারবার আওয়ামী লীগের বিরুদ্ধে নিজে ও পরিবরারে সদস্যদের প্রার্থী হিসেবে দাঁড় করিয়েছেন তা তারা স্বীকার করেন।

 

 

এমএম

×