ঢাকা, বাংলাদেশ   রোববার ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

পাঁচ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা অভিযোগে আটক ১

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও

প্রকাশিত: ২০:১৭, ১৪ ফেব্রুয়ারি ২০২৩

পাঁচ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা অভিযোগে আটক ১

আলামত সংগ্রহ করছে পুলিশ

ভালোবাসা দিবসে ঠাকুরগাঁও সদর উপজেলার ভূল্লী থানার শুখানপুকুরি ইউনিয়নে লাউথুতি ডাঙ্গাপাড়া গ্রামে মঙ্গলবার সকালে ফারহিয়া আক্তার (৫) নামে এক শিশুকে ধর্ষণের পর হত্যার অভিযোগে পুলিশ সফিকুল ইসলাম (২০) নামের এক যুবককে আটক করেছে। এঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। 

ঘটনাটি নিশ্চিত করে ভূল্লী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আতিকুর রহমান আতিক জানান, নিহত ফারহিয়া ডাঙ্গাপাড়া গ্রামের ফজর আলীর মেয়ে এবং আটককৃত যুবক একই গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে। 

নিহতের পরিবার ও স্বজনরা জানান, মঙ্গলবার সকালে ফারিয়া খেলার জন্য বাড়ি থেকে বের হয় । কিন্তু দীর্ঘ সময়েও সে বাড়িতে ফিরে না আসায় থাকে বাড়ির লোকজন খুঁজতে বের হয়। বেলা ১০ টার দিকে বাড়ি থেকে কিছুদুরে ভূট্টা ক্ষেতে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় ওই শিশুর মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়। 

ভূল্লী থানার ওসি একেএম আতিকুর রহমান আতিক বলেন, খবর পেয়ে পুলিশ শিশুটির লাশ উদ্ধার করে সুরতহাল পরীক্ষার পর মর্গে পাঠায়। সুরতহালে প্রাথমিক ভাবে ধারণা করা হয় তাকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। এই ঘটনায় সন্দেহমূলক একজনকে আটক করা হয়েছে। 

ঠাকুরগাঁও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মিথুন সরকার বলেন, ঘটনা উদঘাটনে পুলিশের কয়েকটি টিম কাজ করছে। আর সন্দেহভাজন হিসেবে সফিকুল ইসলাম নামে এক যুবককে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

 

এমএস

সম্পর্কিত বিষয়:

×