ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

প্রেমিককে নিয়ে স্বামীকে হত্যার চেষ্টা স্ত্রীর

স্টাফ রিপোর্টার, বরিশাল 

প্রকাশিত: ১৮:২৬, ৩১ জানুয়ারি ২০২৩

প্রেমিককে নিয়ে স্বামীকে হত্যার চেষ্টা স্ত্রীর

প্রতীকী ছবি

প্রেমিক ও তার সহযোগীদের নিয়ে স্বামী সৌরভ বেপারীকে (২৮) হত্যার জন্য কুপিয়ে গুরুত্বর জখম করা হয়েছে। এ ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি আহত সৌরভের স্ত্রী রাবেয়া আক্তার (১৯), প্রেমিক আবু সাঈদ সিয়াম ফকির (২২) সহ চার আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) সকালে রাবেয়ার প্রেমিক সিয়াম ফকির ও তার সহযোগী রাজন সিকদারকে ঢাকা থেকে গ্রেপ্তার করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা গৌরনদী মডেল থানার এসআই কামাল হোসেন। 

এর আগে গৌরনদীর কালনা গ্রাম থেকে গ্রেপ্তার করা হয় সৌরভের স্ত্রী রাবেয়া আক্তার ও অপর আসামি রায়হান খন্দকারকে। আসামিদের দেয়া স্বীকারোক্তি মোতাবেক মঙ্গলবার দুপুরে কালনা গ্রামের সিয়াম ফকিরের বাড়ির পাশের বাগান থেকে হত্যার জন্য কুপিয়ে জখম করা ধারালো চাপাতি ও ছোড়া উদ্ধার করেছে পুলিশ।

তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন গৌরনদী মডেল থানার ওসি (তদন্ত) মো. হেলাল উদ্দিন।

এজাহারে জানা গেছে, গত বছরের ১৪ নভেম্বর গৌরনদীর পিঙ্গলাকাঠী গ্রামের কালাম গাজীর মেয়ে রাবেয়া আক্তার মুসকানের সঙ্গে একই গ্রামের কবির বেপারীর ছেলে সৌরভ বেপারীর সামাজিকভাবে বিয়ে হয়। সৌরভ ঢাকার বাংলামোটর সোনালী ব্যাংক শাখায় ড্রাইভার পদে কর্মরত রয়েছেন। বিয়ের আগে উপজেলার কালনা গ্রামের হাকিম ফকিরের ছেলে আবু সাঈদ সিয়াম ফকিরের সঙ্গে রাবেয়ার প্রেমের সম্পর্ক ছিল। 

সম্প্রতি ছুটি নিয়ে সৌরভ বাড়িতে আসার পর তার স্ত্রী রাবেয়া প্রেমিক সিয়ামকে নিয়ে সৌরভকে হত্যার পরিকল্পনা করে। গেল ২৫ জানুয়ারি দুপুরে রাবেয়া কৌশলে সৌরভকে ঘুমের ওষুধ সেবন করায়। ওইদিন বিকেলে সৌরভকে নিয়ে স্ত্রী রাবেয়া গৌরনদী বন্দরে ঘুরতে আসে। সন্ধ্যা সাতটার দিকে তারা ইজিবাইকযোগে বাড়ির উদ্দেশে রওনা হয়। 

পথিমধ্যে রাবেয়া কৌশলে তার প্রেমিক সিয়ামের বাড়ির কাছে পৌঁছে স্বামী সৌরভকে নিয়ে ইজিবাইক থেকে নেমে হাঁটতে থাকে। কিছু সময় যেতে না যেতেই সিয়াম তার সহযোগীদের নিয়ে ধারালো অস্ত্র দিয়ে সৌরভের ওপর অর্তকিতভাবে হামলা চালায়। তারা সৌরভকে হত্যার উদ্দেশ্যে এলোপাথারি কোপাতে থাকে। রাবেয়া পাশে দাঁড়িয়ে নীরব দর্শকের ভূমিকা পালন করে। সৌরভের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে সৌরভকে গুরুত্বর অবস্থায় উদ্ধার করে প্রথমে গৌরনদী পরে বরিশাল শেবাচিম হাসপাতালে এবং পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় গত ২৮ জানুয়ারি সৌরভের বাবা কবির বেপারী বাদি হয়ে তার পুত্রবধু রাবেয়াকে প্রধান আসামি করে গৌরনদী মডেল থানায় মামলা দায়ের করেন। মামলার অন্যান্য আসামিরা হলো- রাবেয়ার প্রেমিক সিয়াম ফকির, তার সহযোগী রাজন সিকদার, রায়হান খন্দকারসহ অজ্ঞাতনামা ২/৩ জন। 

গৌরনদী মডেল থানার ওসি মো. আফজাল হোসেন বলেন, গ্রেফতারকৃত সৌরভের স্ত্রীসহ অন্যান্য আসামিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা স্বীকার করেছে।

 

এসআর

×