ঢাকা, বাংলাদেশ   রোববার ২৩ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১

কেশবপুরে মধুমেলায় চলছে যুবতী মেয়েদের অশ্লীল নাচ

নিজস্ব সংবাদদাতা, কেশবপুর, যশোর।

প্রকাশিত: ১২:৩৪, ২৯ জানুয়ারি ২০২৩; আপডেট: ১২:৩৫, ২৯ জানুয়ারি ২০২৩

কেশবপুরে মধুমেলায় চলছে যুবতী মেয়েদের অশ্লীল নাচ

অশ্লীল নাচ।

কেশবপুরের সাগরদাঁড়ি মধুমেলায় প্রকাশ্যে জাদু প্রদর্শন ও পুতুল নাচের নামে চলছে যুবতী মেয়েদের অশ্লীল নাচ। এতে উঠতি বয়সের যুবকরা বিপদগামী হবে বলে বিভিন্ন মহলে ব্যাপক ক্ষোভ বিরাজ করছে। আর কলুষিত হচ্ছে মহাকবি মাইকেল মধুসূদন দত্তের নামের ঐতিহ্য।

বুধবার মধুমেলার প্রথম দিনেই জাদু প্রদর্শনীর নামে নগ্নতার অভিযোগ পাওয়া যায়। জাদু প্রদর্শনীর নামে নগ্ন নাচ প্রদর্শন করায় সে রাতে একটি জাদুর প্যান্ডেল বন্ধ এবং ওই প্যান্ডেলের মালিককে ৩০ হাজার টাকা জরিমানাও করা হয়। তবে পরেরদিন থেকে ৮টি জাদুর প্যান্ডেলেই বাঁধাহীন নগ্ন নাচ শুরু হয়। চিত্রজগতসহ বিভিন্ন জায়গা থেকে মেয়েদের এনে জাদু প্রদর্শনের নামে সেখানে অশ্লীল নাচ করানো হচ্ছে। 

এমন অশ্লীলতা নিকট অতীতে কেউ দেখেনি বলে অনেকে জানিয়েছেন। গভীর রাত পর্যন্ত জাদুর প্যান্ডেল গুলোতে চলছে চরম অশ্লীল নাচ। এখানে দর্শক অধিকাংশই স্কুল পড়ুয়া ছাত্র এবং ‌‌উঠতি বয়সের যুবকরা। সামাজিক যোগাযোগ মাধ্যমে অশ্লীল নাচের সেই ভিডিও এবং ছবি ভাইরাল হলে সচেতন মহলে ব্যাপক ক্ষোভ দেখা দিয়েছে। ক্ষোভ প্রকাশ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন অনেকেই। 

এ ব্যাপারে মধুমেলা কমিটি সদস্য সচিব উপজেলা নির্বাহী অফিসার এম এম আরাফাত হোসেন জানান, আমরা সিসি ক্যামেরা দিয়ে মনিটরিং করছি। সেখানে কোন অশ্লীলতা হচ্ছে না।

টিএস

×