ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

প্রতিবন্ধী মেয়ের গলা কাটা মরদেহ উদ্ধার, মা আটক 

নিজস্ব সংবাদাতা, সুনামগঞ্জ 

প্রকাশিত: ১৯:০৩, ১৮ জানুয়ারি ২০২৩

প্রতিবন্ধী মেয়ের গলা কাটা মরদেহ উদ্ধার, মা আটক 

আটক 

সুনামগঞ্জে পৌর শহরের হাজীপাড়া এলাকায় শারীরিক প্রতিবন্ধী তরুণীর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এঘটনায় নিহতের মা আছিয়া বেগমকে আটক করা হয়।

বুধবার (১৭ জানুয়ারি ২৩) সকাল সাড়ে ৭ টায় পৌর শহরের হাজীপাড়া আবাসিক এলাকার একটি বাড়িতে এ ঘটনা ঘটে। পরে সকাল ১০ টায় খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ ও হত্যাকান্ডে ব্যবহৃত বটি উদ্ধার করে এবং পাশের ঘর থেকে মা কে আটক করে। 

পুলিশ সুপার মোহাম্মদ এহশান শাহ  ঘটনাস্থল পরিদর্শন করে জানান, বুধবার সকালে ঘটনাটি ঘটে। মা মেয়েকে ঘুমন্ত অবস্থায় গলা কেটে হত্যা করেছে খবর পেয়ে ঘটনাস্থলে আসেন। 

প্রাথমিক ভাবে জানা যায়, ২১ বছরের এই মেয়েটি দীর্ঘদিন ধরে প্রতিবন্ধী ছিলো করোনায় মেয়েটির বাবা মারা যাওয়ায় মা প্রতিবন্ধী মেয়েকে দেখভাল করতেন। হয়তো প্রতিবন্ধি মেয়েকে নিয়ে আসলে দীর্ঘ দিন ধরে কষ্ট করছিলেন হয়তো মানসিক কষ্ট থেকেই হয়তো এমনটি ঘটাতে পারেন। তবে বিস্তারিত হয়তো মাকে জিজ্ঞাসাবাদ শেষে জানা যাবে। মা আছিয়া বেগম(৫৫) কে আটক করা হয়েছে।

আটক আছিয়া বেগম ‘মানসিক প্রতিবন্ধী’ বলে পারিবারিক সূত্রে জানা গেছে। প্রতিবন্ধী মেয়েটির বাবা সম্প্রতি করোনায় মারা গেছেন বলে এলাকাবাসী জানান। সে বাক প্রতিবন্ধী। তার নাম ফারজানা আকতার।

সুনামগঞ্জ সদর থানার পরিদর্শক (তদন্ত) ওয়ালী আশরাফ খান জানান, আলামত সুরক্ষায় বাড়িটি সিল করে রাখা হয়েছে। এ বিষয়ে তদন্ত হচ্ছে।
 
 

 

এমএস

সম্পর্কিত বিষয়:

×