ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২১ জুন ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১

সাদ গ্রুপের কাছে ইজতেমা ময়দান হস্তান্তর

নিজস্ব সংবাদদাতা, টঙ্গী 

প্রকাশিত: ১৯:৫২, ১৭ জানুয়ারি ২০২৩

সাদ গ্রুপের কাছে ইজতেমা ময়দান হস্তান্তর

সাদ পন্থীদের সভা

জোবায়ের গ্রুপের বিশ্ব ইজতেমা অনুষ্ঠান শেষে ৪৮ ঘন্টার মধ্যে মাওলানা সাদ গ্রুপের কাছে বিশ্ব ইজতেমা ময়দান বুঝিয়ে দিয়েছে গাজীপুর জেলা প্রশাসন।

মঙ্গলবার ইজতেমা ময়দানের বিদেশি কামরার পাশে জেলা প্রশাসনের কেন্দ্রীয় সমন্বয় কেন্দ্রে এ হস্তান্তর কার্যক্রম অনুষ্ঠিত হয়। সাদ পন্থীদের জিম্মাদার ইঞ্জিনিয়ার মুহিবুল্লাহ জেলা প্রশাসনের কাছ থেকে মাঠ বুঝে নেন। এর আগে ইজতেমার  মাওলানা জুবায়ের গ্রুপের কাছ থেকে লিখিতভাবে ময়দান বুঝে নেয় গাজীপুর জেলা প্রশাসন। বুঝে পেয়ে মাঠ পরিদর্শনে যান জেলা প্রশাসনের প্রতিনিধি দল। এসময় দুপক্ষের শীর্ষস্থানীয় মুরব্বিগন উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক আনিসুর রহমান বলেন, ইজতেমার প্রথম আয়োজকদের কাছ থেকে মাঠ বুঝে পেয়ে দ্বিতীয় আয়োজকদের নিকট সুন্দরভাবে হস্তান্তর করা হয়েছে মাঠটি। ছোটখাটো ত্রুটি ছাড়া মাঠ সম্পুর্নভাবে প্রস্তুত অবস্থায় পেয়েছি। আগামী দুই দিনের মধ্যে এসব ত্রুটি সমাধান করে সুষ্ঠু ও সুন্দরভাবে দ্বিতীয় পর্বের ইজতেমা আয়োজন করতে সক্ষম হবেন বলে জেলা প্রশাসক আনিসুর রহমান আশা প্রকাশ করেন। 

১৩ জানুয়ারি থেকে ১৫ জানুয়ারি বিশ্ব ইজতেমা আয়োজন করে আলেমওলেমা গ্রুপের জোবায়ের পন্থীরা। আগামী ২০, ২১ ও ২২ জানুয়ারি বিশ্ব ইজতেমার আয়োজন করবেন ভারতের নয়াদিল্লির আদি তাবলীগ জামাতের সাদ গ্রুপের মাওলানা ওয়াসিফ পন্থীরা।

ভারতের নয়াদিল্লির আদি তাবলীগ জামাতের শীর্ষ মুরুব্বি মাওলানা সাদ গ্রুপের বাংলাদেশসহ আমির মাওলানা ওয়াসিফ জনকণ্ঠকে জানান, ইজতেমা অনুষ্ঠানে আমাদের সকল প্রস্তুতি পুরোপুরি সম্পন্ন। মঙ্গলবার আমাদের কাছে ইজতেমা মাঠ বুঝিয়ে দেয়া হয়েছে। 

বুধবার থেকে আমাদের তাবলীগ সাথীরা মাঠে জমায়েত হতে শুরু করবেন। মাওলানা ওয়াসিফ আরও বলেন, প্রশাসনের কাছ থেকে মাঠ বুঝে পাবার পর ৩ দিনের মধ্যে মাঠ গুছিয়ে নেয়া হবে ইনশাল্লাহ। তিনি সকলকে মাওলানা সাদের বিশ্ব  ইজতেমায় যোগদানের আহ্বান জানান।
 

 

এমএস

সম্পর্কিত বিষয়:

×