ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২১ জুন ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১

‘মঙ্গলবার ইজতেমা মাঠ পুলিশকে বুঝিয়ে দিতে হবে’

নিজস্ব সংবাদদাতা, টঙ্গী

প্রকাশিত: ২০:০২, ১৫ জানুয়ারি ২০২৩

‘মঙ্গলবার ইজতেমা মাঠ পুলিশকে বুঝিয়ে দিতে হবে’

ইজতেমা মাঠ

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোল্লা নজরুল ইসলাম বলেছেন, জোবায়ের গ্রুপের বিশ্ব ইজতেমা শেষ হয়েছে। আগামী ২২ জানুয়ারি থেকে ৩ দিনব্যাপী শুরু হবে সাদ পন্থীদের বিশ্ব ইজতেমা। মাঠে অবস্থানরত জোবায়ের পন্থীদের মঙ্গলবার সকাল ১১ টার মধ্যে ময়দান ত্যাগ করে পুলিশের কাছে বুঝিয়ে দিতে হবে। 

রবিবার (১৫ জানুয়ারি) বিশ্ব ইজতেমার পুলিশ কন্ট্রোলরুমের সামনে সাংবাদিকদের ব্রিফিংকালে পুলিশ কমিশনার এসব কথা বলেন।

তিনি বলেন, ইতোপূর্বে ইজতেমা সংক্রান্ত প্রস্তুতিমুলক সভায় স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এবং যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপিসহ বিশ্ব ইজতেমার উভয় পক্ষের মুরুব্বীদের মধ্যে এমন সিন্ধান্ত হয়েছে। 

তিনি আরও জানান, প্রথম পর্বের মতো শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে দ্বিতীয় পর্বেও একই নিরাপত্তা ব্যবস্থা বলবৎ থাকবে গাজীপুর মহানগর পুলিশের পক্ষ থেকে।

ভারতের নয়াদিল্লির আদি তাবলীগ জামাতের শীর্ষ মুরুব্বি মাওলানা সাদ গ্রুপের বাংলাদেশসহ আমির মাওলানা ওয়াসিফ জনকণ্ঠকে জানান, ইজতেমা অনুষ্ঠানে আমাদের প্রস্তুতি পুরোপুরি সম্পন্ন। মঙ্গলবার আমাদের কাছে ইজতেমা মাঠ বুঝিয়ে দেয়ার কথা রয়েছে। মাঠ বুঝে পাবার পর বুধবার থেকে আমাদের তাবলীগ সাথীরা মাঠে জমায়েত হতে শুরু করবেন। 

মাওলানা ওয়াসিফ বলেন, পুলিশের কাছ থেকে মাঠ বুঝে পাবার পর তিন দিনের মধ্যে মাঠ গুছিয়ে নেওয়া হবে, ইনশাল্লাহ। তিনি সকলকে মাওলানা সাদের বিশ্ব ইজতেমায় যোগদানের আহ্বান জানান।

 

এমএইচ

সম্পর্কিত বিষয়:

×