ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ০২ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

চাচাকে ছুরিকাঘাতে ছাত্রলীগ নেতা কারাগারে

নিজস্ব সংবাদদাতা, হবিগঞ্জ

প্রকাশিত: ২১:১৪, ২২ ডিসেম্বর ২০২২

চাচাকে ছুরিকাঘাতে ছাত্রলীগ নেতা কারাগারে

ছাত্রলীগ নেতা আবিদ হাসান 

আপন চাচাকে ছুরিকাঘাতের অভিযোগে হবিগঞ্জ জেলার নবীগঞ্জ পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবিদ হাসান মিয়া তালুকদারকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

আবিদ জেলার নবীগঞ্জ উপজেলার করগাঁও ইউনিয়নের পাঞ্জারাই গ্রামের বাসিন্দা। 

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেন নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ডালিম আহমেদ। গ্রেপ্তারের পর আদালতের মাধ্যমে আবিদকে হবিগঞ্জ জেলা কারাগারে পাঠানো হয়েছে।

তিনি জানান, আবিদ হাসান মিয়া তালুকদার ও তার চাচা কালিছ মিয়ার মধ্যে জমি নিয়ে বিরোধ ছিল। গত বুধবার রাতে নবীগঞ্জ শহরের থানা পয়েন্ট এলাকায় আবিদের সঙ্গে কালিছ মিয়ার বাগবিতন্ডা হয়। একপর্যায়ে চাচাকে ছুরিকাঘাত করেন আবিদ। এতে তিনি গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে প্রথমে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে ঘটনার পর পর স্থানীয় লোকজন আবিদকে ধরে পুলিশে দেন। পরে বৃহস্পতিবার আহত কালিছ মিয়ার ভাই শাহেদ মিয়া বাদী হয়ে আবিদ হাসান মিয়া তালুকদারকে আসামি করে নবীগঞ্জ থানায় মামলা করেন। আবিদকে এ মামলায় গ্রেপ্তোর দেখায় পুলিশ। 

পরে আদালতে সোপর্দ করলে বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। ৪ ডিসেম্বর আবিদকে নবীগঞ্জ পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক করে কমিটির অনুমোদন দেওয়া হয়।

 

এসআর

সম্পর্কিত বিষয়:

×