ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ০২ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

স্ত্রীর পরকীয়া মেনে নিতে না পেরে স্বামীর আত্মহত্যা

প্রকাশিত: ২০:২১, ২০ ডিসেম্বর ২০২২

স্ত্রীর পরকীয়া মেনে নিতে না পেরে স্বামীর আত্মহত্যা

সবুজ হোসেন

নাটোরে স্ত্রীর পরকীয়া মেনে নিতে সহ্য করতে না পেরে শ্বশুর বাড়িতে সবুজ হোসেন নামে যুবক আত্মহত্যা করেছেন। মঙ্গলবার (২০ ডিসেম্বর) তার লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে।

সবুজ নটাবাড়িয়ায় গ্রামের ফয়জাল হোসেনের ছেলে। তিনি সিমেন্টের খুঁটি তৈরির কারখানায় কাজ করতেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, স্কুলে পড়াশোনার সময় থেকেই সবুজের সঙ্গে তার স্ত্রীর প্রেমের সম্পর্ক ছিল। তবে পরিবারের চাপে প্রথমে সবুজের সঙ্গে বিয়ে না দিয়ে অন্য যুবকের সঙ্গে ওই তরুণীর বিয়ে হয়। এরপর স্বামী উপার্জনের জন্য প্রবাসে গেলে তরুণী এক মেয়েসহ বাবার বাড়িতে থাকতে শুরু করেন। তখন আবার সবুজের সঙ্গে নতুন করে যোগাযোগ হয়। পরে মাস ছয়েক আগে প্রথম স্বামীকে তালাক দিয়ে তরুণী সবুজকে বিয়ে করেন। এরপর থেকে সবুজ শ্বশুরবাড়িতেই থাকতেন।

কিছুদিন ধরে সবুজের স্ত্রী অন্য এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। এর জের ধরে গত রবিবার সন্ধ্যায় সবুজের স্ত্রী কাউকে কিছু না জানিয়ে সারারাত বাইরে কাটান। রাতে সব আত্মীয়-স্বজনের বাড়িতে খোঁজ করেও তাকে পাওয়া যায়নি। সোমবার সকালে বাড়ি ফিরে এলে এ নিয়ে স্ত্রীর সঙ্গে সবুজের ঝগড়া হয়। পরে ক্ষোভে সবুজ নিজ শোয়ার ঘরে ঢুকে কীটনাশক পান করেন। স্বজনরা বুঝতে পেরে তাকে প্রথমে স্থানীয় ক্লিনিকে ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে সেখানে রাতে তিনি মারা যান।

বড়াইগ্রাম থানার কর্মকর্তা আবু বকর সিদ্দিক জানান, নিহতের মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। রাজশাহীর রাজপাড়া থানায় একটি অবমুক্ত মামলা দায়ের হয়েছে।

 

এমএইচ 

সম্পর্কিত বিষয়:

×