ঢাকা, বাংলাদেশ   রোববার ১৬ জুন ২০২৪, ২ আষাঢ় ১৪৩১

চরফ্যাশনে দুই গ্রুপের সংঘর্ষ ভাঙচুর, আহত ৩০

নিজস্ব সংবাদদাতা, চরফ্যাশন, ভোলা

প্রকাশিত: ১৮:০১, ১৯ ডিসেম্বর ২০২২

চরফ্যাশনে দুই গ্রুপের সংঘর্ষ ভাঙচুর, আহত ৩০

ভাঙচুর

ভোলার চরফ্যাশনের ঘোষের হাটে রবিবার সন্ধ্যায় নীলকমল ইউপি নির্বাচনী প্রচারণাকে কেন্দ্র করে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আলমগীর হাওলাদারের নৌকা মার্কার সমর্থক ও স্বতন্ত্র প্রার্থী ইকবাল হোসেন লিখনের মোটরসাইকেল মার্কার সমর্থকদের মধ্যে দফায় দফায় সংর্ঘষ হয়েছে। 

এ সময় ৩০ নেতা, কর্মী, সমর্থক আহত হয়েছে। আহতদের চরফ্যাশন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ইকবাল হোসেন লিখন অভিযোগ করে বলেন, রবিবার সন্ধার পরে নৌকা মার্কার সমর্থকরা ঘোষের হাট বাজারে মোটর সাইকেল মার্কার প্রচারণার মাইক, রিকশা ও নির্বাচনী অফিস ভাঙচুর করে আমাকে হত্যার হুমকি দিয়ে আমার বাড়িতে ঢুকে হামলার চেষ্টা করে। এ সময়ে স্থানীয় জনগণ তাদের প্রতিরোধ করে আমাকে প্রাণে রক্ষা করেন। 

এতে মোটর সাইকেল মার্কার ১৫ সমর্থক আহত হয়। পরে নৌকা মার্কার কর্মীরা তাদের অফিস নিজেরা ভেঙে আমাদের সমর্থকদের নামে মামলা দেয়ার চেষ্টা করেন। 

আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আলমগীর  হাওলাদার অভিযোগ করেন, রবিবার সন্ধ্যার পর নীলকমল ইউনিয়ন ৭নং ওয়ার্ডে উঠান বৈঠকের আয়োজন করা হয়। দুলারহাট বাজার থেকে নৌকার প্রচার নিয়ে ঘোষেরহাট বাজার হয়ে উঠান বৈঠকের দিকে যাওয়ার পথে স্বতন্ত্র প্রার্থী ইকবাল হোসেন লিখনের সমর্থরা পূর্ব পরিকল্পিত ভাবে নৌকা মাকার প্রচার গাড়ি ভাঙচুর করে। 

এ সময় নৌকা মার্কার কর্মী-সমর্থকরা গাড়িটি উদ্ধার করতে সেখানে গেলে তাদেরকে ইটপাটকেল ও লাঠি দিয়ে পিটিয়ে আহত করে। এতে ১৫ কর্মী-সমর্থক আহত হয়। আহতদের চরফ্যাসন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়াও ঘোষেরহাট বাজারে নৌকা মার্কার নির্বাচনী অফিস ভাঙচুর করেন। 

দুলার হাট থানার ওসি (তদন্ত) আলা উদ্দিন জানান, নির্বাচনী প্রচারণা চালানোর সময়ে আওয়ামী লীগ চেয়ারম্যান প্রার্থী আলমগীর হাওলাদার ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রাথী ইকবাল হোসেন লিখনের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। এসময় দুই দলের দুটি অফিস ভাঙচুরের ঘটনা ঘটে। 

খবর পেয়ে থানা পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। তবে সোমবার বিকেল পযর্ন্ত কোন পক্ষ থেকে লিখত অভিযোগ পাওয়া যায়নি। লিখিত অভিযোগ পেলে আইন অনুযায়ী, ব্যবস্থা নেয়া হবে। 
 

 

এসআর

সম্পর্কিত বিষয়:

×