ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

নিখোঁজ ডায়েরি করতে এসে থানায় মিলল স্ত্রীর মরদেহ

নিজস্ব সংবাদদাতা, চাঁদপুর

প্রকাশিত: ১৬:৪৬, ১৬ ডিসেম্বর ২০২২

নিখোঁজ ডায়েরি করতে এসে থানায় মিলল স্ত্রীর মরদেহ

গাড়িতে মরদেহ

চাঁদপুর সদর উপজেলার লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের দোকানঘর পশ্চিম রামদাসদী গ্রামের বাসিন্দা কালু বেপারী স্ত্রী নিখোঁজ হয়েছেন মর্মে সাধারণ ডায়েরি করতে এসেছেন সদর মডেল থানায়। কিন্তু সাধারণ ডায়েরি আর করতে হয়নি। পুলিশের সঙ্গে কথা বলার পর মিলল স্ত্রী তৈয়মুন্নেছার (৬০) মরদেহ। 

শুক্রবার (১৬ ডিসেম্বর) ১১টার দিকে কালু বেপারী থানায় আসেন। পুলিশ তার স্ত্রী বর্ণনা শুনে মরদেহ দেখতে বলেন। মরদেহ দেখে তিনি শনাক্ত করেন স্ত্রীকে।

চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) কবির জানান, আজ সকাল সাড়ে ৮টার দিকে সদর উপজেলার বিষ্ণুপুর ইউনিয়ন থেকে স্থানীয়দের ফোন আসে একজন নারীর মরদেহ পড়ে আছে। পরে ঘটনাস্থল দনপর্দি গ্রাম থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়।

ওই নারীর স্বামী কালু বেপারী জানান, তার স্ত্রীর কিছুটা মানসিক রোগ আছে। একই সঙ্গে তিনি বার্ধক্যজনিত রোগে আক্রান্ত। প্রায় সময় তিনি পরিবারের সদস্যদের না জানিয়ে ভিক্ষাবৃত্তি করার জন্য বেরিয়ে যেতেন। 

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে কাউকে না বলে তার স্ত্রী বাড়ী থেকে বের হয়ে যান। রাতে আর ফিরে না আসায় এবং বিভিন্ন স্থানে খুঁজে না পেয়ে থানায় সাধারণ ডায়েরী করতে আসেন। থানায় এসে দেখেন স্ত্রীর মরদেহ।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুর রশিদ জানান, মরদেহ উদ্ধার হওয়া নারীর পরিবারের কোন অভিযোগ নেই। তারা অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট বরাবর আবেদন করায় আইন প্রক্রিয়া শেষে মরদেহ হস্তান্তর করা হয়েছে। 

এসআর

সম্পর্কিত বিষয়:

×